২০ এপ্রিল, ২০২৪

Accident: নিয়ন্ত্রণ হারিয়ে সোজা পুকুরে বাস ডুবতেই আর্তনাদ, দুর্ঘটনা হলদিয়ায়
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-27 10:00:50   Share:   

সাত সকালেই ভয়ানক দুর্ঘটনা (Accident) হলদিয়ায়। হলদিয়ার চকদ্বীপা হাইস্কুলের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রী বোঝাই বাস (bus) উল্টে গিয়ে পড়ে পুকুরে। ঘটনায় সকাল থেকেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। স্থানীয়রা জানান, বাসের সামনের অংশ পুকুরে ডুবে গিয়েছে। ভেতরে কম করেও প্রায় ৪০ থেকে ৪২ জন যাত্রী ছিলেন। এলাকার লোকজনই খবর পেয়ে ছুটে গিয়ে উদ্ধার কাজে হাত লাগায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস (police)।

স্থানীয় সূত্রে আরও জানা যায়, এদিন বাসটি যাত্রী নিয়ে সকালে বালুঘাটা থেকে কুকুড়াহাটির দিকে রওনা দিয়েছিল। তবে বাসটির প্রচণ্ড গতি থাকায় চালক কোনওভাবে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এরপরই ঘটে এঘটন। বাস উল্টে সোজা পুকুরে গিয়ে পড়ে। বাসের সামনের অংশ জলে ডুবতে শুরু করে। ভেতর থেকে যাত্রীদের আর্তনাদ শুনে ছুটে আসেন স্থানীয়রা। ভেতরে প্রায় ৪৫ জন যাত্রী ছিল বলে প্রাথমিকভাবে অনুমান। তাঁদের মধ্যে ৫-৬ জন মহিলা, ৪ জন শিশুও রয়েছে। সব যাত্রীরাই জখম বলে মনে করছেন স্থানীয়রা।

ইতিমধ্যেই বাসটিকে তোলার জন্য ক্রেন নিয়ে আসা হয়েছে প্রশাসনের পক্ষ থেকে। যে কয়েকজনকে উদ্ধার করা গিয়েছে তাঁদেরকে তড়িঘড়ি স্থানীয় স্বাস্থ্য কেন্দ্র এবং হলদিয়া হাসপাতালে পাঠানো হয়েছে। বেপরোয়া গতির জন্যই এই দুর্ঘটনা বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিস৷


Follow us on :