২০ এপ্রিল, ২০২৪

Anubrata wife: অনুব্রতর স্ত্রীর নামেও ৫টি সম্পত্তির হদিশ, মেয়ের নামে ফ্ল্যাট নিউটাউনে
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-17 12:11:22   Share:   

যত দিন যাচ্ছে, অনুব্রত মণ্ডলের মেয়ে ও স্ত্রীর নামে আরও সম্পত্তির(property) হদিশ পাচ্ছে সিবিআই(CBI)। সূত্রের খবর, বীরভূমের গয়েশপুর মৌজায় অনুব্রত মণ্ডলের স্ত্রী ছবি মণ্ডলের নামে ৫ টি সম্পত্তির সন্ধান পাওয়া গিয়েছে। যা ২০১৫ সালের মার্চ মাস থেকে অক্টোবর মাসের মধ্যে কেনা হয়েছে। এছাড়া অনুব্রতকন্যা সুকন্যা মণ্ডলের নামে রাজারহাট নিউটাউনে দুটি ফ্ল্যাটের(flat) হদিশ মিলেছে। সুকন্যার নামে বোলপুরে জমি(land) রয়েছে মকরমপুর মহকুমায় ২টি এবং বল্লমপুর মহকুমায় ৪টি জমি।

সূত্র মারফত জানা গেছে, সম্পত্তির বিষয়ে তথ্য পেতে এবার অনুব্রতকন্যাকে জিজ্ঞাসাবাদ(interrogation) করতে চলেছে সিবিআই। আজই অনুব্রতর বাড়িতে যেতে পারে সিবিআই প্রতিনিধিরা। ইতিমধ্যেই অনুব্রতর মেয়ের নামে দুটি কোম্পানির(company) সন্ধান পেয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা। উল্লেখ্য, যার একটি কোম্পানির ডিরেক্টর পদে রয়েছেন বোলপুর পুরসভার কর্মী বিদ্যুৎ বরণ গায়েন। ইডি সূত্রে আরও জানা গেছে, দুটি কোম্পানি অনুব্রত মণ্ডলের চাল মিলের ঠিকানায় রেজিষ্টার করা। আসলে এই দুই কোম্পানির আলাদা কোনও অফিস নেই। বাবার চাল মিলকে ব্যবহার করেই খোলা হয়েছিল এই দুই কোম্পানি।

এছাড়া অনুব্রতর আয়ের উৎস সন্ধানেও লাগাতার তল্লাশি চালাচ্ছে সিবিআই। সুকন্যার দুই কোম্পানির চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট মণীশ কোঠারিকে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। পাশাপাশি মণীশ কোঠারি ছাড়াও বেশ কয়েকজন এসবিআই ব্যাঙ্ক কর্মীদেরকেও পূর্ব পল্লির গেস্ট হাউসে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে বলে সূত্রের খবর। 

অনুব্রত মণ্ডল গ্রেফতার হওয়ার পর তাঁর মেয়ে সুকন্যা মণ্ডল ও তার স্ত্রী ছবি মণ্ডল সহ অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ একাধিক জনের নাম পেয়েছে সিবিআই। তাদের নামে একাধিক সম্পত্তির হদিশ মিলেছে সিবিআইয়ের হাতে। আর সেই তদন্ত করতেই অনুব্রত মণ্ডলের মেয়েকে জিজ্ঞাসাবাদ করতে আসতে পারেন সিবিআই প্রতিনিধি।



Follow us on :