২৩ এপ্রিল, ২০২৪

Attack: চলন্ত স্কুটিতে চিতাবাঘের ঝাঁপ, হামলায় মৃত রাজমিস্ত্রি! ক্ষতিপূরণ পাবে পরিবার
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-14 20:15:04   Share:   

চলন্ত স্কুটিতে চিতাবাঘের (Leopard Attack) হামলা। চিতাবাঘের আক্রমণে আহত স্কুটি আরোহীর মৃত্যু। জলপাইগুড়ির (Jalpaiguri Incident) মেটেলি ব্লকের আইভিল চা বাগানের এই ঘটনায় মৃত ব্যক্তির নাম সফিকুল ইসলাম, বয়স ৫০ বছর। জানা গিয়েছে, পেশায় তিনি একজন রাজমিস্ত্রি। তিনি ওই আইভিল চা বাগানে মিস্ত্রির কাজ করতেন। স্থানীয় সূত্রে খবর, প্রতিদিনের মতোই সোমবার রাতে কাজ শেষ করে স্কুটিতে চেপে বাড়ি ফিরছিলেন সফিকুল। ঠিক তখনই চা বাগানের নির্জন রাস্তায় একটি পাম্প ঘর থেকে হঠাত্ একটি চিতাবাঘ এসে তাঁর উপরে ঝাপিয়ে পড়ে। ঘটনায় মারাত্মকভাবে আহত ওই ব্যক্তি। চিৎকার শুনে ছুটে আসেন স্থানীয়রা। 

স্থানীয়রা তাঁকে উদ্ধার করে তাড়াতাড়ি মাল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যান। কিন্তু অবস্থা আশঙ্কাজনক থাকায় তাঁকে রাতেই জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তর করা হয়। হাসপাতালে আনার পর চিকিৎসক জানান,পথেই মৃত্যু হয়েছে সফিকুলের। 

মঙ্গলবার হাসপাতাল মর্গে ময়নাতদন্তের পর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেছে। বন বিভাগের খুনিয়া স্কোয়াডের পক্ষ থেকে জানা গিয়েছে, ওই ব্যক্তির পরিবার সরকারি নিয়ম অনুযায়ী ক্ষতিপূরণ পাবেন। 


Follow us on :