ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
Leaving-the-mother-at-the-station-the-son-disappears-so-the-old-womans-address-is-the-old-age-home
Habra: বৃদ্ধা মাকে স্টেশনে রেখে ছেলে উধাও, তাঁর ঠিকানা এখন বৃদ্ধাশ্রম

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-12 11:25:50


কথায় আছে কু-পুত্র হলেও, কু-মাতা কখনও হয় না। আর সেই প্রচলিত কথাই যেন আবারও চোখে আঙুল দিয়ে তার সত্যতা প্রমাণ করল। হাবড়া স্টেশনে বসে বছর ৮০ র এক বৃদ্ধা। সঙ্গে নেই কেউ। জিজ্ঞাসা করে জানা যায়, আত্মীয়ের বাড়িতে বেড়াতে নিয়ে যাওয়ার নাম করে হাবড়া স্টেশনে নিয়ে এসেছেন তাঁর ছেলে। কিন্তু স্টেশনে তাঁকে বসিয়ে, ফেলে রেখে চম্পট দিয়েছে গুণধর ছেলে। খবর জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। হাজির হন হাবড়া পুরসভার চেয়ারম্যান নারায়ণ সাহা সহ এলাকার বেশ কিছু যুবক।

খোঁজখবর নিতেই জানা যায়, বেহালা ঠাকুরপুকুর এলাকার বাসিন্দা বৃদ্ধা সরযূ মণ্ডল। তাঁকে সোমবার হাবড়া স্টেশনে ফেলে রেখে যায় ছেলে। সেদিন দিনভর ছেলের আশায় বসে থাকলেও   দেখা মেলেনি ছেলের। দিনের আলো পেরিয়ে রাত হয়ে গেলেও ছেলে আসে না। পরবর্তীতে হাবড়া স্টেশনের দোকানদাররাই খবর দেয় হাবরা পুরসভার চেয়ারম্যানকে। তিনি এসে বৃদ্ধার সঙ্গে কথা বলেন এবং বৃদ্ধাকে হাবড়ার একটি বৃদ্ধাশ্রমে নিয়ে যান।

বৃদ্ধা মহিলা জানান, তাঁর বৌমা তাঁর সঙ্গে খুব দুর্ব্যবহার করে। ছেলে ফিরবে, ছেলে তাঁকে নিয়ে যাবে, এটাই এখন বৃদ্ধা মায়ের একমাত্র বিশ্বাস।

তবে চেয়ারম্যান নারায়ণ সাহার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন স্টেশনের ব্যবসায়ীরা।

বর্তমানে বৃদ্ধা মায়ের ঠিকানা হাবড়া বৃদ্ধাশ্রম। তবে ঘটনার পর ছেলের ভূমিকা নিয়ে উঠছে একাধিক প্রশ্ন। ছেলে কৃষ্ণ মণ্ডল ফিরবে, তাঁকে নিয়ে যাবে, এই বিশ্বাস নিয়েই বৃদ্ধাশ্রমে দিনযাপন শুরু করলেন বৃদ্ধা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন