ব্রেকিং নিউজ
Krishnaganj-ITI-to-be-opened-in-CMs-green-signal-after-CN-News
ITI: সিএন-এর খবরের জের, মুখ্যমন্ত্রীর সবুজ-সংকেতে খুলতে চলেছে কৃষ্ণগঞ্জ আইটিআই

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-07 19:36:59


সিএন-এর খবরের জের। দীর্ঘ টানাপোড়েনের পর অবশেষে খুলতে চলেছে কৃষ্ণগঞ্জ গভর্নমেন্ট আইটিআই। সরকারের তরফ থেকে জোরকদমে চলছে সেই কাজ। সোমবার সংস্থার পক্ষ থেকে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। প্রথমে চারটি বিভাগে ১২ জন শিক্ষক নিয়োগ করা হবে। বিশেষভাবে মনে করা হচ্ছে, এবছরই খুলতে চলেছে ওই আইটিআই কলেজ। এবিষয়ে এলাকার মানুষ খুবই খুশি। স্থানীয়রা সিএনকে ধন্যবাদ জানালেন সঠিক খবর পরিবেশনের জন্য।

উল্লেখ্য, নদীয়ার কৃষ্ণগঞ্জ থানার অন্তর্গত মাজদিয়া এলাকায় দীর্ঘ আট বছর আগে আইটিআই কলেজের জন্য বিল্ডিং তৈরি হয়েছিল। কিন্তু পরিকাঠামোগত নিয়োগ প্রক্রিয়ার অভাবে কার্যত বন্ধ ছিল এই আইটিআই। মাজদিয়ার গ্রামবাসীদের দীর্ঘদিনের দাবি, এই আইটিআই কলেজ অবিলম্বে চালু করতে হবে। পঞ্চায়েতের গিয়েও জানিয়েছিলেন তাঁরা। কিন্তু কোনওরকমভাবে চালু হয়নি। গ্রামবাসীদের পক্ষ থেকে জানানো হয়েছিল, এই আইটিআই কলেজের আশপাশের জায়গা দুষ্কৃতীদের আখড়া হয়ে উঠেছে। রাতের অন্ধকারে চলে মদের আসর।

তবে তা একপ্রকার স্বীকার করেন তৃণমূল যুব কংগ্রেস সভাপতিও। তিনি এই অভিযোগ সম্পূর্ণরূপে স্বীকার করে জানান, আইটিআই কলেজ খুললে মাজদিয়া সংলগ্ন পার্শ্ববর্তী গ্রামগুলির ছেলে-মেয়েদের ভবিষ্যৎ গড়ে উঠবে। দীর্ঘ দেড় মাস আগে গ্রামবাসীদের পক্ষ থেকে সিএন নিউজ প্রতিনিধিকে সমস্যার কথা জানানো হয়। তারপর এই খবরটি সিএন নিউজে সম্প্রচার করার পর মুখ্যমন্ত্রী অবশেষে সোমবার একটি নোটিস পাঠান নিয়োগ প্রক্রিয়াকরণ শুরু করার জন্য। গ্রামবাসীরাও সিএন নিউজকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন