১৮ এপ্রিল, ২০২৪

Murder: আর্থিক লেনদেন নিয়ে অশান্তির জেরে খুন? কাঠগড়ায় এলাকারই এক মহিলা
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-17 09:47:44   Share:   

আর্থিক লেনদেনের কারণে এক ব্যক্তিকে মেরে (murder) ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল এক পরিবারের বিরুদ্ধে। ঘটনায় মঙ্গলবার রাতে চাঞ্চল্য ছড়িয়েছে কোচবিহার (Cooch Behar) দক্ষিণ খাগড়াবাড়ি এলাকায়।  

জানা যায়, মৃত ওই ব্যক্তির নাম প্রদীপ মজুমদার, বয়স ৫৯ বছর। খবর পেয়ে ছুটে আসে কোচবিহার কোতোয়ালি থানা পুলিস (police)। মৃতদেহটি (deadbody) উদ্ধার করে নিয়ে যায় পুলিস। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রতিবেশী সমৃষ্ঠা গোস্বামীর কাছে টাকা পয়সা পেতেন প্রদীপ মজুমদার। সেই টাকা দিচ্ছিল না বহুদিন ধরেই সমৃষ্ঠা। এরপর মঙ্গলবার রাতে সমৃষ্ঠার বাড়িতেই ঝুলন্ত অবস্থায় প্রদীপ মজুমদারের দেহ পাওয়া গিয়েছে। যা নিয়ে বিভিন্ন রহস্য ডানা বেঁধেছে। 

মৃত প্রদীপ মজুমদারের দাদার অভিযোগ, সমৃষ্ঠা গোস্বামী নামে ঐ মহিলার কাছে টাকা পেতেন তাঁর ভাই। সেই টাকা চাইতে গেলে তা দিচ্ছিল না সমৃষ্ঠা। বিভিন্নভাবে হুমকি দিত উল্টো তাঁরা। এরপর মঙ্গলবার হঠাৎই ওই মহিলা তাঁকে ফোন করে বলে তাঁর বাড়িতে আসার জন্য। তিনি এই মহিলার বাড়িতে আসার পর দেখেন তাঁর ভাই ঝুলন্ত অবস্থায় রয়েছে। এরপরে খবর দেওয়া হয় পুলিসকে। পুলিস এসে দেহটি উদ্ধার করে নিয়ে যায়। তাঁর অভিযোগ, ওই মহিলা ও তাঁর পরিবারের লোকজন তাঁর ভাইকে মেরে ঝুলিয়ে দিয়েছে।

যদিও সমৃষ্ঠা ও তাঁর পরিবারের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন সমৃষ্ঠা গোস্বামী। তাঁর দাবি, ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না। ঘটনার তদন্তে পুলিস। 


Follow us on :