২৯ মার্চ, ২০২৪

Gosaba: জন্মদাত্রীকেই পুড়িয়ে খুন! আটক অভিযুক্ত ছেলে
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-13 19:51:52   Share:   

পারিবারিক বিবাদের জেরে কেরোসিন তেল ঢেলে মাকে আগুনে পুড়িয়ে মারার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনা জেলার গোসাবা (Gosaba) থানার বিরাজনগর কলোনি পাড়ায়। মৃত (death) ঐ মহিলার নাম সাবিত্রী বিশ্বাস।

স্থানীয়রা ও মৃত ওই মহিলা আত্মীয়রা জানিয়েছে, মৃতার স্বামী সুকুমার বিশ্বাসকে গ্রামবাসীরা বিগত বছর দশেক গ্রামে প্রবেশ নিষেধ করেছে। মূলত, চরিত্র খারাপ থাকায় সুকুমার বাবুকে গ্রামে ঢুকতে দেওয়া হত না। তবে প্রায়দিনই ছেলে ভোলা বিশ্বাসের সঙ্গে তার মায়ের অশান্তি লেগে থাকত। শনিবার সন্ধ্যায় সেই অত্যাচার চরমে ওঠে। ঘটে যায় বড় ধরনের দুর্ঘটনা। অভিযোগ, প্রথমে মারধর ও মৃত্যু নিশ্চিত করতে গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয় অভিযুক্ত ছেলে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই মহিলার। অন্যদিকে, ছেলে ভোলা বিশ্বাস ও তার ঠাকুমা মৃত সাবিত্রী বিশ্বাসকে শারীরিকভাবে প্রায়ই নির্যাতন করত বলেও অভিযোগ তাঁদের।

শনিবার এই মর্মান্তিক ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় গোসাবা থানার পুলিস (police)। পুলিস দেহটিকে ইতিমধ্যেই উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। পাশাপাশি ছেলে ভোলা বিশ্বাসকেও আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিস। তবে ঘটনার পর গোসাবা থানায় কোনওরকম লিখিত অভিযোগ দায়ের হয়নি বলেও পুলিস সূত্রে খবর। তদন্তে নেমেছে পুলিস। 


Follow us on :