ব্রেকিং নিউজ
Kill-a-roommate-for-only-200-rupees
Murder: মাত্র ২০০ টাকার জন্য সহকর্মী রুমমেটকে খুন! হাওড়ার ঘটনায় তাজ্জব পুলিসও

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-27 15:06:28


খুনের (Murder) পিছনে না জানি কত ধরনের কারণই থাকে। ছেলে সম্পত্তির (Property) লোভে বাবাকে খুন করছে, এমন ঘটনা তো আকছারই ঘটছে। কিন্তু হাওড়ায় (Howrah) যা ঘটল, তা দেখে তাজ্জব পুলিসই (Police)। এখানে একজন খুন করল তারই সহকর্মীকে, তাও মাত্র ২০০ টাকার জন্য।

হাওড়া থানার অন্তর্গত বেলিলিয়াস লেনের একটি বাড়িতে ঘর ভাড়া নিয়ে বসবাস করতেন বাবলু সিং। গত ২২ মে সেই ঘর থেকে রক্তাক্ত অবস্থায় তাঁর দেহ উদ্ধার হয়েছিল। পেশায় তিনি ছিলেন রাজমিস্ত্রী। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছিল এলাকায়। তদন্তও (Investigation) শুরু করেছিল হাওড়া থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত একই ঘরে থাকত। এই ঘটনা ঘটানোর পর কলকাতা থেকে পালিয়ে যায়। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ আসানসোল থেকে তাকে হাওড়ায় ডেকে নিয়ে আসে। হাওড়ায় আসার পর তাকে গ্রেফতার করা হয়। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মাত্র ২০০ টাকার জন্য বাবলু সিংকে খুন করেছে বলে স্বীকার করেছে অভিযুক্ত রাজু সিং। তাকে গ্রেফতার করে হাওড়া জেলা আদালতে তোলা হয়। পুলিশের তরফ থেকে সাতদিনের হেফাজতের আবেদন করা হয়েছে।

প্রাথমিকভাবে জানা গিয়েছে, পেশায় রাজমিস্ত্রি ঝাড়খণ্ডের বাসিন্দা বাবলু সিং ও রাজু সিং। দুজন একসঙ্গে বেলিলিয়াস রোড এলাকায় একটি বাড়ি ভাড়া করে থাকত। একদিনের রোজ হিসেবে ৬০০ টাকা মজুরি পাওয়ার কথা থাকলেও, ৪০০ টাকা রাজুকে দেওয়া হয়েছিল। ২০০ টাকা সেই সময় তাকে দেওয়া হয়নি। এই রোষেই সে নিজের সহকর্মী বাবলু সিংকে ঘরের মধ্যে খুন করে পালিয়ে যায়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন