ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
Kidnapping-murder-centered-on-gold-biscuit-business
Bongaon: সোনার বিস্কুটের কারবারকে কেন্দ্র করে অপহরণ, খুন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-07 09:00:24


সোনার বিস্কুটের কারবারকে কেন্দ্র করে অপহরণ এবং  খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো বনগাঁয়৷ মৃত ব্যক্তির নাম গৌড় দত্ত (৫২)। বনগাঁ পুরসভার তিন নম্বর ওয়ার্ডের চামড়াপোটি এলাকার বাসিন্দা তিনি। পেশায় ট্রাক চালক৷ জানা গিয়েছে, বুধবার রাতে গোপালনগর থানার সিমলে ফাঁড়ি এলাকা থেকে গৌড় বাবুকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পুলিস। এরপর বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করানো হলে সেখানেই তাঁর মৃত্যু হয়।

পরিবারের সদস্যদের অভিযোগ, গৌড় বাবুকে তুলে নিয়ে গিয়ে পিটিয়ে খুন করা হয়েছে। তিনি আগে সোনা লেনদেনের সঙ্গে যুক্ত ছিলেন। বর্তমানে তিনি ট্রাক চালান৷

মৃতের মেয়ে জানিয়েছেন,  বাংলাদেশের একজন তাঁর বাবাকে কয়েকটি সোনার বিস্কুট দিয়েছিলেন। বাংলাদেশ সীমান্তে দায়িত্বে থাকা সেনারা সেগুলি নিয়ে নেয়৷ এরপর গৌড়বাবু বাড়ি ফিরে আসেন৷ তার ঠিক কিছুক্ষণ পরেই বাড়িতে কয়েকজন লোক আসেন৷ তাঁরা সোনার বিস্কুটগুলোর খোঁজ করেন। তখন তাঁর বাবা গোটা ঘটনা খুলে বলেন। কিন্তু তাঁরা বিশ্বাস না করে  জোর করে  গৌড়বাবুকে নিয়ে যান। এমনকি সোনার বিস্কুট না পেলে তাঁকে মেরে ফেলারও হুমকি দেয়।

এরপর কয়েক ঘণ্টা গৌড় বাবুর কোনও সন্ধান না পেয়ে বনগাঁ থানার পুলিসের সঙ্গে যোগাযোগ করে পরিবার। গোপালনগর থানার সিমলে পুলিস ফাঁড়ির পাশে এক ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর যায় পুলিসের কাছে৷ গোপালনগর থানার পুলিস তাঁকে উদ্ধার করে বনগাঁ হাসপাতালে নিয়ে আসে। পরিবারের লোকেরা খবর পেয়ে হাসপাতালে  গিয়ে জানতে পারেন গৌড় বাবুর মৃত্যু হয়েছে।

উল্লেখ্য, পুলিশ এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে বুধবার রাতেই দুজনকে আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে৷






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন