ব্রেকিং নিউজ
Kidnapping-in-the-name-of-buying-a-kite-Family-of-absconding-accused
Balurghat: ঘুড়ি কিনে দেওয়ার নাম করে অপহরণ! পলাতক অভিযুক্তের পরিবার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-06 17:20:07


ঘুড়ি কিনে দেওয়ার নাম করে আট বছরের শিশুকে অপহরণের (Kidnapping) অভিযোগ প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি বালুরঘাট (Balurghat) পুরসভা এলাকার একে গোপালন কলোনি এলাকার। খবর পেতেই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। অভিযুক্ত প্রতিবেশীর বাড়িতে চলে পুলিসি তল্লাশি। ঘটনাস্থলে থাকা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়। পুলিস (police) সূত্রে খবর, সিসিটিভিতে দেখা গিয়েছে অভিযুক্তের বোন নিখোঁজ বাচ্চাটিকে হাত ধরে নিয়ে যাচ্ছে। সময় শনিবার রাত সাড়ে দশটা নাগাদ।

পরিবার সূত্রে খবর, আট বছরের দীপ হালদার নামের ওই শিশুটিক শনিবার রাত থেকেই খুঁজে পাওয়া যাচ্ছে না। শনিবার বিকেলে প্রতিবেশী এক যুবক ঘুড়ি কিনে দেয় এবং সেটা নিয়ে খেলতে যায় পাশের একটি মাঠে। সন্ধ্যা পেরিয়ে রাত নামলেও বাড়ি ফেরেনি আট বছরের শিশুটি। এরপরই খোঁজাখুঁজি শুরু করে তার আত্মীয়-স্বজনরা। কিন্তু তার কোনও খোঁজ পাওয়া যায়নি।

দীপ হালদারের ঠাকুমা দীপ্তি মহন্তের অভিযোগ, স্থানীয় মানস সিং নামের এক যুবক শনিবার ঘুড়ি কিনে দেওয়ার নাম করে দীপকে ডেকে নিয়ে যায়। তারপর থেকেই তার আর কোনও খোঁজ পাওয়া যায়নি। বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি এই ঘটনায়। এলাকাবাসীদের দাবি, খুঁজে বার করা হোক অপহৃত শিশুকে।

অন্যদিকে অভিযুক্ত যুবক মানস সিংহের বাড়ির লোকজন পলাতক বলেই জানা যায়। জনশূন্য হয়ে রয়েছে তাঁদের বাড়ি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন