ব্রেকিং নিউজ
Kidnapped-businessman-rescued-from-Taliganj-big-success-police-arrested-5
Kasba: টালিগঞ্জ থেকে উদ্ধার অপহৃত ব্যবসায়ী, বড় সাফল্য পুলিসের, গ্রেফতার ৫

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-21 10:37:48


অপহৃত ব্যবসায়ী (Kidnapped Businessman)। কসবা থানা(Kasba police station) এলাকায় পুলিসের(police) পোশাক পরা কয়েকজন ব্যক্তি অপহরণ করে ওই ব্যবসায়ীকে বলে অভিযোগ। বুধবার রাত ৯টায় বসিরহাটের(Basirhat) বাসিন্দা ওই ব্যবসায়ী কসবা থানা এলাকার অ্যাক্রোপলিস মলের সামনে থেকে অপহৃত হন। গোটা রাতভর তদন্তের পর লালবাজারের গুণ্ডাদমন শাখা এবং কসবা থানার যৌথ উদ্যোগে বৃহস্পতিবার সকালে টালিগঞ্জ(Tollygunge) থেকে উদ্ধার হয় ওই ব্যবসায়ী। তদন্তে নেমে মূল অভিযুক্ত সহ ৫ জনকে গ্রেফতার করে পুলিস।

পুলিস সূত্রে খবর, ওই ব্যবসায়ীর নাম শেখ কুতুবউদ্দিন গাজি (৩৭)। বুধবার ব্যবসার কাজে কলকাতায়(kolkata)আসেন তিনি। রাতের দিকে মুক্তিপণ চেয়ে ফোন যায় তাঁর পরিবারের কাছে। এরপরই কসবা থানায় অভিযোগ দায়ের করে পরিবার। অভিযোগের ভিত্তিতে ময়দানে নামে কলকাতা পুলিস। ঘটনাস্থলে উপস্থিত হয় জয়েন্ট সিপি ক্রাইম মুরলীধর শর্মা। এলাকার সমস্ত সিসিটিভি ক্যামেরা ফুটেজে খতিয়ে দেখেন। প্রাথমিক তদন্তে মেলে কিছু সূত্র। সেই ক্লু ধরে এগোতেই সন্ধান মেলে ব্যবসায়ীর। এই ঘটনায় বকেয়া বাকি থাকায়, এমন ঘটনা ঘটেছে কিনা, পুরো বিষয়টি তদন্ত করছে কসবা থানার পুলিস।

ধৃত ৫ জনকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিস। অপহরণ-কাণ্ডে ব্যবহৃত দুটি গাড়িকেও উদ্ধার করা হয়। ঘটনার তদন্ত জারি রেখেছে পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন