ব্রেকিং নিউজ
Kaushik-Sen-and-others-dignitaries-visit-Anish-Khan-residence
Anish Kaushik: আনিসের বাড়িতে কৌশিক-বোলান

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-20 16:51:58


আনিসের রহস্যমৃত্যুতে (Anish khan Mystery Death) ন্যায়বিচার চেয়ে ইতিমধ্যে পথে নেমেছে বাম ছাত্র-যুব সংগঠন। এদিন তারা রাজ্যের একাধিক জেলায় প্রতিবাদ মিছিল বের করেছিল। পাশাপাশি পৃথক প্রতিবাদ মিছিল আয়োজিত হয় আমতা থানার (Amta PS) সামনে। এই উত্তেজনার আবহেই মৃত আনিসের বাবার সঙ্গে দেখা করে পাশে থাকার আশ্বাস দেন কৌশিক সেন এবং বোলান গঙ্গোপাধ্যায় (Kaushik Sen meets family)।

এদিন বেলার দিকে আনিসের আমতার বাড়িতে যান তাঁরা। সম্পূর্ণ অরাজনৈতিক ব্যক্তি হিসেবে তাঁরা ছাত্র নেতার পরিবারের সঙ্গে দেখা করেন। এমনটাই জানান কৌশিক সেন। আনিসের বাবার সঙ্গে কথা বলার সময় তাঁদের পাশে থাকার আশ্বাস দিয়ে কৌশিক সেন বলেন, 'আমরা কোনও দলের হয়ে আসিনি। নাগরিক কর্তব্য পালনে নিজেরা উদ্যোগ নিয়ে এসেছি। আমাদের মনে হয়েছে আপনাদের পাশে এসে দাঁড়ালে, লেখালেখি, প্রচার করলে প্রশাসন তৎপর হবে অভিযুক্তদের গ্রেফতার করতে।'

রবিবারই আবার ছাত্রনেতার রহস্যমৃত্যুতে হাওড়া গ্রামীণ জেলার পুলিস সুপারকে ডেকে পাঠানো হয়েছে। ভবানী ভবনে তলব করা হয় পুলিস সুপারকে। নিরপেক্ষ তদন্তের দাবিতে এদিন পথে নেমেছে বাম ছাত্র-যুব সংগঠন। পুলিসের বাধা পেয়ে এদিন তাঁরা থানার অদূরেই অবস্থান বিক্ষোভ শুরু করেন। কোনওরকম প্ররোচনায় পা না দিতে আবেদন করেন ছাত্র নেতারা। রবিবার সকালেই মৃত ছাত্র নেতার পরিবারের সঙ্গে দেখা করেন এসএফআই-ডিওয়াইএফআই-র এক প্রতিনিধি দল। কথা বলেন আনিসের বাবার সঙ্গে। মৃত ছাত্র নেতাকে যোগ্য ন্যায় দিতে আন্দোলন চালিয়ে যাবে বাম ছাত্র-যুবরা। এদিন আশ্বাস দেওয়া হয় পরিবারকে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন