ব্রেকিং নিউজ
Kathamrita-is-over-now-Partha-will-read-a-collection-of-poems
Partha Jail: কথামৃত শেষ, এবার পার্থ পড়বেন কবিতা সংকলন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-21 13:18:59


কথামৃত পড়া শেষ। এবার কবিতা সংকলন পড়বেন পার্থ চট্টোপাধ্যায় (Partha Chattopadhyay)। প্রেসিডেন্সি জেলে (Presidency Correctional Home) এই মুহূর্তে রয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। এসএসকেএম (SSKM) হাসপাতালের ডাক্তারদের প্রেসক্রাইব করা ওষুধ (Medicine) খাচ্ছেন তিনি। ক্রিয়েটিনিনের মাত্রা বেড়ে যাওয়ার জন্য ওষুধে বেশকিছু পরিবর্তন আনা হয়েছে বলে জেল সূত্রে খবর। সকাল থেকে কয়েক রাউন্ড সেলের বাইরে পায়চারি করেছেন।

চিকিত্সকরা বলছেন, জেলের পরিবেশের মধ্যে থাকতে খাকতেই তাঁর একটা মানসিক অস্থিরতা তৈরি হয়েছে। দীর্ঘক্ষণ বসে থাকার ফলে পায়ের ফোলা ভাব বেড়েছে, ব্যথাও হচ্ছে। এর জেরেই শরীরে ক্রিয়েটিনিনের মাত্রা বেড়ে যায়। সেই কারণেই তড়িঘড়ি গতকাল তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল এসএসকেএম হাসপাতালে। সেখানেই নানা পরীক্ষার পর চিকিত্সকরা জানিয়ে দেন, তাঁকে ভর্তি রাখার কোনও প্রয়োজন নেই। ওষুধে কিছু পরিবর্তন আনলেই চলবে। সেইমতো নতুন কিছু ওষুধ দেওয়া হয়েছে, যা পার্থ চট্টোপাধ্যায় আপাতত খাচ্ছেন।

উল্লেখ্য, প্রাথমিকভাবে ১৪ দিনের জেল হেফাজত শেষে ফের দ্বিতীয়বারের জন্য ১৪ দিনের জেল হেফাজতে রয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। তাঁকে রাখা হয়েছে প্রেসিডেন্সি সংশোধনাগারে। ১৮ অগাস্ট শেষ হয় পার্থ এবং অর্পিতার প্রাথমিক ১৪ দিনের জেল হেফাজত। এরপর দু'জনকেই নগর দায়রা আদালতের সিবিআই-ইডি স্পেশাল আদালতে পেশ করা হয়েছিল। সেদিনও ফের দ্বিতীয় বারের জন্য ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয় বিশেষ আদালত। এমনকি এই দু'জনকে জেল হেফাজতে গিয়ে জিজ্ঞাসাবাদের জন্য অনুমতিও দিয়েছে আদালত।

 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন