২৯ মার্চ, ২০২৪

Viral Audio:ফের কেএলও নেতা জীবন সিংহের অডিওবার্তা, কটাক্ষ মুখম্যন্ত্রীকে, সমর্থন মোদীকে
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-05 16:55:10   Share:   

ফের গোপন ডেরা থেকে অডিওবার্তা প্রকাশ কেএলও (KLO) প্রধান জীবন সিংহর। বার্তায় একদিকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) তীব্র আক্রমণ করা হয়েছে। অন্যদিকে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) প্রতি নরম মনোভাব প্রকাশ পেয়েছে। 

সূত্রের খবর, ভারত-মায়নামার সীমান্তে কোনও গোপন ডেরায় রয়েছেন জীবন। রবিবার সেখান থেকেই এই অডিওবার্তা প্রকাশ করা হয়েছে বলে অনুমান। যদিও এই অডিও বার্তার সত্যতা যাচাই করা সম্ভব হয়নি সিএন ডিজিটালের পক্ষে।

এদিনের অডিও বার্তায় ফের একবার আলাদা কামতাপুর রাজ্যের জিগির তুলেছেন জীবন সিংহ। পাশাপাশি তাঁর দাবি, বর্তমান বিজেপি সরকার এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আলাদা রাজ্যের পক্ষপাতী। এরপরই মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকে আক্রমণ ছুড়ে দিয়েছেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায় বরাবরই আলাদা রাজ্যের বিরোধী। প্রশ্ন, আলাদা রাজ্যের দাবিকে মমতা বন্দ্যোপাধ্যায় স্বীকৃতি দেওয়ার কে? তিনি স্বীকৃতি দিলেন, কী দিলেন না তাতে কিছু আসে যায় না। কলকাতার সরকার তাঁদের শত্রু বলেও আক্রমণ শানিয়েছেন।

অডিবার্তায় জীবন জানিয়েছেন, কোচবিহারে মমতা বন্দ্যোপাধ্যায়ের কিছু দালালরা আছে, তারা আলাদা রাজ্যের বিরোধিতা করছে। জীবন হুশিয়ারিও দিয়েছেন। এমনকি লড়াইয়ের নামার চ্যালেঞ্জও ছুড়েছেন তিনি। তাঁদের নিয়ে "খেলা করা" অভিযোগ তুলেছেন জীবন সিংহ। স্বাভাবিকভাবেই তাঁর এই অডিও বার্তা নিয়ে চাঞ্চল্য তৈরি হয়েছে রাজনৈতিক মহলে।


Follow us on :