ব্রেকিং নিউজ
Jumping-from-train-to-pick-up-mobile-phone-left-on-platform-bench-tragic-death-of-nurse
Accident: প্ল্যাটফর্মের বেঞ্চে ফেলে আসা মোবাইল নিতে গিয়ে ট্রেন থেকে পড়ে মর্মান্তিক মৃত্যু নার্সের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-21 14:39:54


একেই কি বলে নিয়তি? না হলে প্ল্যাটফর্মে নিজের ফেলে রাখা মোবাইল ফোন নিতে গিয়ে যে এমন মর্মান্তিক পরিণতি হবে, কেউ কি তা জানত? শুক্রবার এমনই এক মর্মন্তুদ ঘটনার সাক্ষী থাকল দক্ষিণ-পূর্ব রেলের হাওড়া খড়্গপুর শাখার ফুলেশ্বর স্টেশন।

রেল পুলিস (rail police) সূত্রে জানা গিয়েছে, লোকাল ট্রেন (local train) চলে আসায় স্টেশনের প্ল্যাটফর্মের বেঞ্চে মোবাইলটি ভুলে রেখে দিয়েই ট্রেনে উঠে পড়েছিলেন শিবানী ঘড়ুই (২৪)। বাড়ি পশ্চিম মেদিনীপুরের গড়বেতায়। ‌জানা গিয়েছে, তিনি উলুবেড়িয়ার একটি বেসরকারি হাসপাতালের নার্সিং অ্যাসিস্ট্যান্ট স্টাফ (nursing assistant staff)। সূত্রের খবর, ফুলেশ্বর স্টেশনে (station) বসেছিলেন তিনি ট্রেন ধরার জন্য। কিন্তু প্ল্যাটফর্মের বেঞ্চে মোবাইলটি ভুলে রেখে দেন অসাবধানবশত। ঠিক সেই সময় লোকাল ট্রেন চলে আসে। তিনি প্ল্যাটফর্মের বেঞ্চে মোবাইলটি ভুলে রেখে দিয়েই ট্রেনে উঠে পড়েন। পরমূহূর্তে মোবাইলটির কথা মনে পড়ে। সেই সময়ে চলন্ত ট্রেন থেকে নামতে যান তিনি। এরপরই চলন্ত ট্রেন থেকে লাইনে পড়ে গিয়ে মৃত্যু হয় তাঁর।

রেল পুলিস সূত্রে আরও জানা গিয়েছে, বৃহস্পতিবার তিনি নাইট ডিউটি করেন। তারপর দুদিন ছুটি থাকায় বাড়ি যাচ্ছিলেন। ট্রেন ধরার জন্য ফুলেশ্বর স্টেশনে বসেছিলেন। তখনই এই ঘটনা ঘটে। দ্রুত রেল পুলিস তাঁকে উদ্ধার করে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে শিবানীকে নিয়ে আসা হয় ফুলেশ্বরের হাসপাতালে। সেখানে কিছুক্ষণ চিকিৎসার পর তিনি মারা যান। শিবানীর মৃত্যুর বিষয়টি সংশ্লিষ্ট হাসপাতালের তরফ থেকে জানানো হয়েছে তার পরিবারে। জানা গিয়েছে, তিনি উল্টো দিকে পড়ে গিয়েছিলেন। ফলে তাঁর মাথায় গুরুতর চোট লাগে।

বেসরকারি হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শিবানী প্রায় ছয় বছর ধরে তাদের সংস্থায় কাজ করছিলেন। প্রত্যন্ত গ্রামের মেয়ে ছিলেন শিবানী। হাসপাতাল কর্তৃপক্ষ তাকে গ্রাম থেকে নিয়ে এসে এখানে নার্সিং অ্যাসিস্ট্যান্টের কাজ দেয়। পাশাপাশি শিবানীর পড়াশোনারও ব্যবস্থা করে হাসপাতাল। শিবানী বর্তমানে নার্সিংয়ের জিএনএম কোর্স করছিলেন কর্ণাটক থেকে। হাসপাতাল সূত্রে এমনই জানা গিয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন