৩০ মে, ২০২৪

Love: ভালবাসা কি অপরাধ? কেন মারা হল প্রেমিক যুবককে?
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-23 12:38:35   Share:   

ভালোবাসার অপরাধে বেধড়ক মারধর করে বিষ খাইয়ে প্রেমিককে খুন (murder) করার অভিযোগ প্রেমিকার পরিবারের বিরুদ্ধে। এমনই এক নৃশংস খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বসিরহাট (Basirhat) মহকুমার হাড়োয়া থানার মেটোআইট গ্রামে।

পরিবার সূত্রে জানা যায়, হাড়োয়া থানা এলাকার বাসিন্দা বছর ২০ এর মহাসিন মোল্লা, শাসন থানা এলাকার একটি যুবতীর সঙ্গে ভালোবাসার সম্পর্ক ছিল। সেই সূত্রে জুলাই মাসের ২৩ তারিখে একবার দেখা করতেও গিয়েছিলেন। আর সেখানেই ঘটে বিপত্তি, একেবারে পরিকল্পিতভাবে মহাসিনকে বেধড়ক মারধর করে এবং জলের সঙ্গে কীটনাশক মিশিয়ে খাইয়ে দেয় প্রেমিকার পরিবার এমনটাই অভিযোগ। 

খবর পেয়ে পরিবারের সদস্যরা তাঁকে উদ্ধার করে প্রথমে হাড়োয়া গ্রামীণ হাসপাতালে (hospital) নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে কলকাতার আরজিকর মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসকেরা। সেখানে দীর্ঘ ২৯ দিন চিকিৎসাধীন থাকার পর গতকাল তাঁর মৃত্যু (death) হয়। হাসপাতাল সূত্রে খবর, মৃতদেহটি ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হয়। ইতিমধ্যে প্রেমিকার পরিবারের বিরুদ্ধে শাসন থানা একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন পরিবারের সদস্যরা। পাশাপাশি হাড়োয়া থানাতেও একটি অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে শাসন এবং হাড়োয়া থানার পুলিস ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে।


Follow us on :