ব্রেকিং নিউজ
Inhuman-Old-man-dies-after-three-days-on-hospital-campus
Kalyani: অমানবিক! হাসপাতাল ক্যাম্পাসেই তিনদিন পড়ে থেকে মৃত্যু বৃদ্ধের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-16 08:45:20


ফের অমানবিক চিত্র ধরা পড়লো নদিয়া (Nadia) জেলার কল্যাণী জওহরলাল নেহরু মেমোরিয়াল হাসপাতাল (Kalyani Jawaharlal Nehru Memorial Hospital) ক্যাম্পাসের জরুরি বিভাগের (Emergency Department) সামনে। আনুমানিক বছর ৬৫-এর এক অজ্ঞাতপরিচয় বৃদ্ধ গত তিনদিন যাবৎ অর্ধমৃত (half-dead) অবস্থায় পড়ে রয়েছেন। অসুস্থ ব্যক্তির গায়ে বসছে মাছির ঝাঁক। তাঁর গা থেকে ছড়াচ্ছে দুর্গন্ধও। সকলে দেখেও না দেখার ভান করে এড়িয়ে যাচ্ছেন অসুস্থ বৃদ্ধকে। 

খবর পেয়ে সিএন(CN)-এর কল্যাণীর প্রতিনিধি (Reporter) হাসপাতালে পৌঁছন। এই অমানবিক ঘটনার প্রমাণস্বরূপ ছবি তুলে রাখা হয়। এরপর হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে ওই বৃদ্ধের সুচিকিৎসার ব্যবস্থা করা হয়। যদিও হাসপাতাল কর্তৃপক্ষ (Hospital Authorities) সংবাদমাধ্যম আসার খবর পেতেই নড়েচড়ে বসে। তড়িঘড়ি ওই বৃদ্ধের চিকিৎসার ব্যবস্থা করে। যদিও শেষরক্ষা হল না। চিকিৎসা করার মধ্যেই মৃত্যু (Death) হয় অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তির। 

তবে তাঁর মৃত্যু প্রশ্ন রেখে গেল অমানবিক সমাজের (inhuman society) প্রতি। গত তিনদিন গুরুতর অসুস্থ অবস্থায় একটি সরকারি হাসপাতাল ক্যাম্পাসে পড়ে থাকার পরেও কেউ তাঁর চিকিৎসার ব্যবস্থা করলো না কেন? সকলেই দেখেছেন, আর মুখ ঘুরিয়ে নিয়েছেন। অথচ সরকারি হাসপাতালে এত চিকিৎসক-নার্স, চিকিৎসার অত্যাধুনিক ব্যবস্থা থাকা সত্ত্বেও তাঁর চিকিৎসার জন্য কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। এগিয়েও এলেন না কোনও সহৃদয় ব্যক্তি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন