২৫ এপ্রিল, ২০২৪

Siliguri: মাঝ রাস্তায় ইট দিয়ে থেঁতলে স্ত্রীকে খুন! কিন্তু কেন এই নৃশংসতা?
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-21 15:53:09   Share:   

নৃশংসতার সীমা পার! মাঝ রাস্তাতেই ইট দিয়ে মেরে স্ত্রীকে খুন (murder)। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। নৃশংস এই ঘটনার সাক্ষী থাকল শিলিগুড়ি (Siliguri) মেট্রোপলিটন পুলিসের অধীন পূর্বচয়ন পাড়া এলাকাবাসী। বুধবার সকালে হাড়হিম করা এই ঘটনা সিসিটিভি ফুটেজে (CCTV footage) ধরা পড়ে। ফুটেজে স্পষ্ট দেখা যায়, ওই দম্পতি হাটা পথে কোনও গন্তব্যের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। সঙ্গে ছিল একটি সাইকেল। এরইমধ্যে এই ঘটনা। খবর চাউর হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। যদিও ঘটনার পরই গ্রেফতার করা হয় অভিযুক্ত স্বামীকে। কিন্তু কেন করলেন এমন নৃশংসতা?

পুলিস (police) সূত্রে প্রাথমিকভাবে জানা গিয়েছে, মৃতার নাম অনিতা দাস। আধার কার্ড নিয়েই অশান্তি হয়েছিল দম্পতির মধ্যে। যার জেরেই মাঝ রাস্তায় ইট দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করেন তাঁর স্বামী। ঘটনায় গুরুতর জখম অবস্থায় তাঁকে উদ্ধার করে শিলিগুড়ি জেলা হাসপাতালে পাঠানো হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। এদিকে ঘটনার পরই আশিঘর ফাঁড়ির পুলিস মৃতার স্বামী অজিত দাসকে গ্রেফতার করে। শুরু হয়েছে ঘটনার তদন্ত।

তবে সিসি ক্যামেরার ফুটেজে দেখা যাচ্ছে, ওই দম্পতি কোনও গন্তব্যের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। এমন সময় আচমকাই লক্ষ্য করা যায় একটি গলির ভেতরে চলে যান তাঁরা। সেখানে সাইকেল দাঁড় করিয়ে মাঝ রাস্তায় পড়ে থাকা ইট দিয়ে হঠাৎই ওই ব্যক্তি তাঁর স্ত্রীর ওপর একাধিকবার আঘাত করেম। ঘটনায় গুরুতর জখম হন তিনি।

পুলিস সূত্রে আরও জানা গিয়েছে, মৃতা এবং তাঁর স্বামী দু'জনেই দিনমজুরি করতেন। তাঁরা মাজাবাড়ি এলাকার বাসিন্দা। ঘটনার পরই এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। আতঙ্কিত এলাকাবাসী।


Follow us on :