ব্রেকিং নিউজ
In-the-middle-of-the-night-in-Bhatpara-miscreants-shot-2-injured-1-arrested
Shootout: মাঝরাতেই ভাটপাড়ায় দুষ্কৃতীদের গুলিতে জখম ২, গ্রেফতার ১

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-03 09:07:05


ফের উত্তপ্ত ভাটপাড়া (Bhatpara)। মঙ্গলবার গভীর রাতে আচমকাই চলে দুষ্কৃতীদের গুলি। ঘটনায় জখম স্থানীয় দুজন। ঘটনাটি ভাটপাড়া ১৭ নম্বর ওয়ার্ডে মোমিনপাড়া এলাকায়। মধ্যরাত্রে এমন ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে। তড়িঘড়ি স্থানীয়রাই আহতদের ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে (Bhatpara State General Hospital) নিয়ে যায় চিকিত্সার জন্য। তবে সঠিক কী কারণে দুষ্কৃতীরা গুলি (shoot) চালালো তা এখনও স্পষ্ট নয়। আহতরা হলেন একজন মহিলা গোলাপশা খাতুন ও একজন পুরুষ জাব্বার আনসারী।

বুধবার সকাল হতেই প্রকাশ্যে আসে গুলির ছবি। ওই এলাকার সিসিটিভি-এর (cctv) ফুটেজে দেখা যায় মঙ্গলবারের সেই ছবি। ছবি প্রাকাশ্যে আসতেই তত্পর হয় জগদ্দল থানার পুলিস (Jagaddal police station)। বুধবার মুন্সি নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিস। পাশাপাশি সমস্ত ঘটনার তদন্তে পুলিস।

তবে ঘটনার পর স্থানীয়রা জানান, এই এলাকায় বেশ কয়েকজন দুষ্কৃতী রাত বাড়লেই হিরোইন সহ একাধিক মাদক জাতীয় সামগ্রী বিক্রি করতে বের হয়। বহুবার বাধা দিয়েছেন স্থানীয়রা। এমনকি এই বিষয়ে জানানোও হয়েছে পুলিস প্রশাসলকে। কিন্তু হুঁশ নেই তাদের। মঙ্গলবারও একই ঘটনা। তবে দু্ষ্কৃতীদের কাজে বাধা দিতেই পরিস্থিতি অন্যদিকে যায়। সটানে বন্দুক বের করে স্থানীয়দের উপর হামলা চালায় তারা। প্রশাসনের কাছে স্থানীয়রা দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন