ব্রেকিং নিউজ
In-the-evening-there-was-a-sensation-in-Chakda-in-the-case-of-a-robbery-with-a-revolver-on-the-head-of-an-old-woman
Nadia: ভরসন্ধ্যায় বৃদ্ধার মাথায় রিভলভার ঠেকিয়ে ডাকাতির ঘটনায় চাঞ্চল্য ছড়াল চাকদহে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-19 09:59:26


ভরসন্ধ্যায় বৃদ্ধার মাথায় রিভলভার ঠেকিয়ে ডাকাতির (Robbery) ঘটনায় চাঞ্চল্য। ঘটনাটি ঘটেছে নদিয়ার (Nadia) চাকদহ (Chakdaha) পুরসভার তিন নম্বর ওয়ার্ডের রবীন্দ্রনগর এলাকায়।

জানা গিয়েছে, এই এলাকার বাসিন্দা বৃদ্ধা মিতা ঘোষ। দীর্ঘদিন ধরে  অসুস্থ অবস্থায় বাড়িতে একাই ছিলেন তিনি। ঘটনার সময় তিনি খাটে বসে মোবাইল দেখছিলেন। ছেলে শুভঙ্কর ঘোষ স্ত্রী ও মেয়েকে নিয়ে পুজোর বাজার করতে গিয়েছিলেন। রাত সাড়ে আটটা নাগাদ শুভঙ্করের ডাকনাম বাবাই-বাবাই বলে কেউ দরজায় ডাকতে থাকেন। ওই বৃদ্ধা দরজা খুলতেই মুখ চেপে ধরে এক যুবক। অন্যজন কপালে রিভলভার ঠেকিয়ে আলমারির চাবি চায়। প্রাণভয়ে মিতাদেবী তাদের হাতে চাবি তুলে দিতে বাধ্য হন।

আলমারি থেকে ওই দুই দুষ্কৃতী কমবেশি ৫-৬ লক্ষ টাকার সোনার গয়না নিয়ে ঘরের আলো নিভিয়ে চম্পট দেয়। যাওয়ার সময় মিতাদেবীকে ধাক্কা দিয়ে মেঝেতে ফেলে দেন বলেও তিনি জানান। তারা চলে গেছে বুঝতে পেরে মিতাদেবী বাঁচাও বাঁচাও বলে চিৎকার করতে থাকেন। তাঁর চিৎকার শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। খবর দেওয়া হয় চাকদহ থানায়। ঘটনাস্থলে চাকদহ থানার পুলিস আসে এবং তদন্ত শুরু করে।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন ছেলে শুভঙ্কর, মেয়ে শ্রীপর্ণা সাহা ও স্থানীয় কাউন্সিলর তিথি দেবনাথ-সহ অন্যান্য বহু মানুষ। স্থানীয়রা নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে অভিযোগ করেন। পাশাপাশি দাবি করেন, পুলিসি টহলদারি জোরদার করার।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন