ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
In-Jhargram-shots-were-fired-on-National-Highway-6-1-shot
Maoist: ঝাড়গ্রামে ৬ নং জাতীয় সড়কের উপর চলল গুলি, গুলিবিদ্ধ ১

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-23 19:43:17


দিনে দুপুরে ঝাড়গ্রামে (jhargram) চলল গুলি। স্থানীয়দের সন্দেহ মাওবাদীদের (maoists) দিকেই। স্থানীয় সূত্রে জানা গেছে, ৬ নং জাতীয় সড়কের উপর চলে গুলি (shootout)। চন্দ্রী এলাকায় প্রকাশ্যে দুজন বাইকে করে এসে সুদীপ মহাপাত্র নামে এক যুবককে খুব কাছ থেকে গুলি করে। তাঁর মোবাইল ও বাইক ছিনতাই করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় পার্শ্ববর্তী মোহনপুর হাসপাতালে (mohonpur hospital) ভর্তি করা হয় তাঁকে। এরপরই এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে।

সম্প্রতি গোয়েন্দাদের কাছে খবর ছিল মাওবাদীরা বিভিন্ন অপারেশনের জন্য বাইক ছিনতাই করতে পারে। সেই বাইকই কোনও নাশকতার কাজে ব্যবহার করা হবে। এক্ষেত্রেও সেরকম ঘটনা বলে প্রাথমিক সন্দেহ। কারণ, সচরাচর ছিনতাইকারিরা চুরি করতে গেলে গুলি চালিয়ে বাইক চুরি করে না। ঘটনাস্থল থেকে ৩ কিমি দূরে ঝাড়খন্ড। আতঙ্ক ছড়াতেই এই কাজ বলে দাবি আহতের পরিবারের।

অন্যদিকে আজ সকালেই তৃণমূল নেতাদের হুঁশিয়ারি দিয়ে ফের মাওবাদীদের নাম করে পোষ্টার পড়ে। তাতে লেখা- "এতদিন তৃণমূল খেলেছে জনগণের সঙ্গে। এবার মাওবাদী খেলবে তৃণমূল নেতাদের সঙ্গে।" মানিকপাড়া স্টেশন এবং বাজারে আজ সকালে এই পোস্টারগুলি দেখেই চক্ষু চড়কগাছ স্থানীয়দের। তারপরেই পুলিস পোস্টারগুলি তুলে নিয়ে যায়।

মানিকপাড়া তৎকালীন সময়ে মাওবাদীদের শক্তঘাঁটি ছিল। জ্ঞানেশ্বরীর মতো ঘটনাও ঘটেছিল এখানে। ফের মাওবাদীদের পোস্টারে এলাকায় আতঙ্ক ছড়াচ্ছে। গত কয়েকদিন যাবৎ ঝাড়গ্রাম জেলার বিভিন্ন জায়গায় মাওবাদীদের নাম করে দুর্নীতিগ্রস্ত নেতাদের হুঁশিয়ারি দিয়ে পোস্টার পাওয়া যায়। বর্তমানে পুলিসের নির্দেশে বিকেলের পর বাড়ি থেকে বেরোনো বন্ধ করেছে বেশীরভাগ নেতা। প্রায় সমস্ত তৃণমূলের পার্টি অফিস বন্ধ থাকে বিকেলের পর। তারপর আজ ফের মানিকপাড়া এলাকায় মাওবাদীদের নামাঙ্কিত পোস্টারে ছড়াল আতঙ্ক ছড়িয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন