ব্রেকিং নিউজ
Important-documents-related-to-education-were-burned-in-Purulia-suspicion-is-concentrated
Purulia: পুরুলিয়ায় আগুন ধরানো হল শিক্ষা সংক্রান্ত গুরুত্বপূর্ণ নথিতে, সন্দেহ ঘণীভূত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-03 16:09:02


এসএসসি(ssc) নিয়োগ দুর্নীতিতে সরগরম রাজনীতি। ইডি(ED) হেফাজতে পার্থ-অর্পিতা। ঠিক এই আবহে পুরুলিয়া জেলা শিক্ষা ভবন ও প্রাথমিক শিক্ষা সংসদের বাইরে গুরুত্বপূর্ণ নথি আগুনে পুড়িয়ে দেওয়ার ঘটনায় জল্পনা তুঙ্গে।

মঙ্গলবার সন্ধ্যায়, অফিস টাইমের পরে পুরুলিয়া জেলা শিক্ষা ভবন ও প্রাথমিক শিক্ষা সংসদের বাইরে গুরুত্বপূর্ণ নথির(document) স্তূপ আগুনে পুড়তে দেখা যায়। আর এই নিয়েই শোরগোল পড়ে যায়। কিসের নথি? কেনই বা ওই নথির স্তূপ পোড়ানো হচ্ছে অফিস টাইমের পরে? কী তথ্য ছিল সেসব নথিতে? এমনই সব প্রশ্ন তুলেছেন সাধারণ মানুষ সহ বিরোধীরা(opposition)।

এপ্রসঙ্গে এদিন পুরুলিয়া জেলা বিজেপির প্রাক্তন যুব মোর্চার সভাপতি নীলোৎপল সিনহা বলেন, রাজ্যজুড়ে শিক্ষক নিয়োগের ক্ষেত্রে ব্যাপকহারে দুর্নীতি হয়েছে। টাকার বিনিময়ে অযোগ্যদের চাকরি দেওয়া হয়েছে। আর ইডি এবার তদন্তের স্বার্থে জেলায় জেলায় আসবে। তাই তার আগে সাধারণ মানুষ এবং বিজেপির আশঙ্কা, প্রমাণ লোপাট করতেই পোড়ানো হচ্ছে নথি।

তবে তৃণমূলের তরফে বলা হয়েছে, আইনের চোখে যদি কেউ দোষী হন, শাস্তি পাবেন। তবে অফিসে যেসব আবর্জনা জমে যায়, তা পোড়ানো হয় বহু আগে থেকেই। গুরুত্বপূর্ণ নথি যদি লুকনো থাকত, তবে তা বন্ধ ঘরে পোড়ানো হত, খোলা মাঠে নয়, দাবি তৃণমূল নেতার।

যদিও এবিষয়ে পুরুলিয়া জেলা শিক্ষা দফতর ও প্রাথমিক শিক্ষা সংসদের তরফে জানানো হয়েছে, কোনও নথি নয়, বর্জ্য পোড়ানো হয়েছে।








All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন