ব্রেকিং নিউজ
If-they-could-catch-the-miscreants-the-boys-would-make-Chanachur-commented-the-MLA
Nirmal: দুষ্কৃতীদের ধরতে পারলে ছেলেরা চানাচুর বানিয়ে দিত, মন্তব্য বিধায়কের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-18 18:18:25


পানিহাটিতে নেতাজি সুভাষচন্দ্রের মূর্তি ভাঙা প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য পানিহাটির দাপুটে তৃণমূল বিধায়ক নির্মল ঘোষের। তিনি বলেন, "যেভাবে রাতের অন্ধকারে দুষ্কৃতীরা নেতাজির মূর্তি ভেঙেছে, তাতে দুষ্কৃতীদের ধরতে পারলে আমার ছেলেরা মেরে চানাচুর বানিয়ে দিত!" আর তাঁর এই মন্তব্য ঘিরেই শুরু হয়েছে বির্তক। শনিবার ঘটনাস্থল পরির্দশনে এসে এমনই মন্তব্য করেন নির্মলবাবু। বিরোধীরা বলছেন, হাতে আইন তুলে নেওয়ার জন্য পরোক্ষে দলীয় কর্মীদের উৎসাহ দিয়েছেন নির্মলবাবু।

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার রাতে। পানিহাটি এমএন মুখার্জি রোডে সংঘশ্রী ক্লাবের নেতাজি সুভাষচন্দ্র বসুর মূর্তি রাতের অন্ধকারে ভেঙে দেয় দুষ্কৃতীরা। এলাকার সিসিটিভি ফুটেজে সেই দুষ্কৃতীদের ছবি দেখা গিয়েছিল। তারপর ২৪ ঘণ্টা কেটে যাওয়ার পরও খড়দহ থানার পুলিস দুষ্কৃতীদের গ্রেফতার করতে পারেনি। শনিবার ঘটনাস্থল পরিদর্শনে আসেন পানিহাটির বিধায়ক নির্মল ঘোষ।

পুলিস কেন ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও দুষ্কৃতীদের ধরতে পারল না, এই প্রসঙ্গে বিধায়ক নির্মল ঘোষ বলেন, "পুলিসকে সিসিটিভি ফুটেজ দেওয়া হয়েছে। পুলিস পুলিসের মতো কাজ করছে। দুষ্কৃতীদের যদি আমাদের ছেলেরা ধরে ফেলত, তাহলে সঙ্গে সঙ্গে চানাচুর বানিয়ে ফেলত।"

অন্যদিকে ঘটনার পরে দুষ্কৃতীদের পুলিস গ্রেফতার না করতে পারায় এলাকার মানুষের মধ্যে যথেষ্ট আতঙ্ক তৈরি হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন