ব্রেকিং নিউজ
I-have-become-a-big-robber-but-I-have-to-do-robbery-said-Kazi-Nurul-Huda
Birbhum: 'আমাকে তাহলে বড় ডাকাত বানিয়ে দিলে, আমি কিন্তু ডাকাতি করতে ...' বললেন নুরুল হুদা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-26 13:30:43


ঠিকাদারদের(contractor) কাছ থেকে তোলা(money) তুলে না দেওয়ায় অনুব্রত মণ্ডল জেল(jail) খাটিয়েছিলেন তৃণমূল নেতাকেই । এবারে প্রকাশ্যে এল সেই সত্য। যিনি সামনে আনলেন তিনি বোলপুর মহকুমার অন্তর্গত রূপপুর তৃণমূল অঞ্চল সভাপতি কাজি নুরুল হুদা। এই নেতাকেই অনুব্রত মণ্ডল জেল খাটিয়েছিলেন বলে অভিযোগ। অনুব্রতর বিরুদ্ধে তোলা তুলতে চাপ দেওয়ার চাঞ্চল্যকর অভিযোগ করলেন বীরভূমেরই তৃণমূলের প্রাক্তন অঞ্চল সভাপতি। 

কাজি নুরুল হুদা জানিয়েছেন, একদিন বৈঠক চলাকালীন অনুব্রত মণ্ডল তাকে বলেন পঞ্চায়েতে যে কাজ হচ্ছে সেই কাজের ১৩ শতাংশ টাকা সরিয়ে ৪ শতাংশ পার্টি অফিসে, ৬ শতাংশ পঞ্চায়েত সদস্যদের এবং বাকি তিন শতাংশ নিজে রাখার জন্য। কিন্তু এই প্রস্তাবে কাজি নুরুল হুদা রাজি হননি এবং তিনি অনুব্রত মণ্ডলের থেকে বারবার এইভাবে চাপ পাওয়ার পরিপ্রেক্ষিতে অঞ্চল সভাপতি পদ ছেড়ে দেন। অঞ্চল সভাপতি পদ ছেড়ে দেওয়ার কয়েক দিনের মধ্যেই তার বাড়িতে বিশাল পুলিস পাঠানো হয় এবং তাকে ও তার ছেলেকে গ্রেফতার করা হয় বলে দাবি তাঁর।

আরও জানান,তাদের মাদক সংক্রান্ত একটি মামলা দেওয়া হয় । এই ঘটনায় এক বছর তারা দুজনে জেল খাটেন বলে জানিয়েছেন এবং তারপর জেল থেকে বেরিয়ে এলেও এখন বর্তমানে কোন রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নন। এই কাজি নুরুল হুদাই দীর্ঘদিন ধরে রাজনৈতিক কর্মী হিসেবে এলাকায় পরিচিত। প্রথম দিকে তিনি কংগ্রেস করতেন এবং পরে তৃণমূল কংগ্রেস গঠিত হওয়ার পর তৃণমূল কংগ্রেসে যোগ দেন। তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পর দীর্ঘদিন ধরেই তিনি এলাকার অঞ্চল সভাপতি ছিলেন। ১৯৯৮ সাল থেকে ২০২১ অবধি শান্তিনিকেতনের রূপপুরের তৃণমূলের অঞ্চল সভাপতি ছিলেন কাজি নুরুল হুদা। তৃণমূলের বীরভূম জেলা কমিটিরও সদস্য ছিলেন তিনি। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন