২০ এপ্রিল, ২০২৪

Habra: সন্দেহের জেরে স্ত্রীকে অ্যাসিড ছুঁড়ে মারলেন স্বামী, আটক অভিযুক্ত
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-24 11:14:57   Share:   

নৃশংসতার সীমা পার! সাংসারিক অশান্তির জেরে স্ত্রীকে অ্যাডিস ছুঁড়ে মারার (acid attack) অভিযোগ স্বামীর বিরুদ্ধে। নৃশংস এই ঘটনা অশোকনগর (Ashokanagar) থানার মানিকনগর খাসের মাঠ এলাকার। ঘটনার পর স্থানীয়রা খবর পেয়ে আক্রান্ত গৃহবধূকে উদ্ধার করে স্বামীর সঙ্গেই হাসপাতালে (hospital) পাঠায়। অভিযোগের ভিত্তিতে পুলিস (police) আটক করেছে অভিযুক্ত স্বামীকে। আক্রান্ত গৃহবধূ এই মুহূর্তে হাবড়া হাসপাতালে চিকিৎসাধীন।

আক্রান্ত গৃহবধূর নাম সুস্মিতা মল্লিক ও অভিযুক্ত স্বামী কঙ্কন মল্লিক। বুধবার ঘড়িতে তখন ঠিক সাড়ে ১১ টা। এমন সময় আচমকাই এক প্রতিবেশীর দরজায় গিয়ে হাজির আক্রান্ত গৃহবধূ। তিনি জানান, অশান্তির সময় আচমকাই বাথরুমে রাখা অ্যাসিড এনে তাঁর ওপর ছুঁড়ে মেরেছেন স্বামী। কী করবেন বুঝতে না পেরে প্রতিবেশীদের কাছে সাহায্য চাইতে যান। এরপর ওই প্রতিবেশী স্থানীয়দের খবর দিতেই তাঁরা হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন। রাত প্রায় ২ টো নাগাদ একটি টোটোতে করে আক্রান্ত গৃহবধূ ও তাঁর স্বামীকে হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে হাবড়া হাসপাতালে চিকিৎসাধীন তিনি। স্থানীয়রা জানান, স্ত্রীকে সন্দেহ করতেন স্বামী। এই নিয়েই তাঁদের বিবাদ দীর্ঘদিনের। মাঝে মধ্যেই অশান্তি হয়। তবে বুধবার তা চরম পর্যায়ে পৌঁছয়, জানালেন এক প্রতিবেশী।

ঘটনার পরই হাসপাতাল কর্তৃপক্ষ পুলিসে খবর দেয়। খবর পেয়ে স্বামী কঙ্কন মল্লিককে আটক করে পুলিস। তবে এখনও পর্যন্ত লিখিত কোনও অভিযোগ দায়ের হয়নি। 


Follow us on :