ব্রেকিং নিউজ
Husband-killed-wife-and-slept-beside-her-at-Jalpaiguri
Death: স্বামীর বেধড়ক মারে মৃত্যু স্ত্রীয়ের! নিথর দেহের পাশে শুয়েই রাত কাটালেন অভিযুক্ত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-12-03 19:18:55


স্ত্রীকে (wife) বেধড়ক মার স্বামীর (husband)। ঘটনাস্থলেই মৃত্যু (death) হয় স্ত্রীর। তবুও সারারাত মৃত স্ত্রীর পাশেই ঘুমিয়ে রাত কাটালেন স্বামী। এমনই শিউরে ওঠার মত ঘটনাটি জলপাইগুড়ির (Jalpaiguri) মালবাজার মহুকুমার এলেনবাড়ি চা বাগানে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর ছয়েক আগে ভালোবাসা, তারপর বিবাহ হয় মনোজ লোহার এবং সৃজনা সুব্বার। তাঁরা এলেনবাড়ি চা বাগানের রোজা লাইনে বসবাস করতেন। দম্পতির চার বছরের একটি কন্যাসন্তানও রয়েছে। পরিবার সূত্রে জানা গিয়েছে, স্ত্রী সৃজনা চা বাগানের অস্থায়ী শ্রমিক হিসেবে কাজ করতেন। স্বামী মনোজ নির্দিষ্ট কোনও কাজ করতেন না। যখন যেমন কাজ পেতেন সেটাই করতেন।

কিন্তু প্রতিদিন নেশা করতেন স্বামী। বাড়ি ফেরার পর স্বামী-স্ত্রীর মধ্যে নিত্যদিন অশান্তি লেগেই থাকত। দুই বাড়ির আত্মীয় পরিজন, প্রতিবেশীরা দুজনকে অনেক বুঝিয়েও সমস্যা মেটাতে পারেনি। গত বৃহস্পতিবার রাতে মনোজ বাড়ির ফেরার পর দুজনের মধ্যে ফের অশান্তি শুরু হয় স্বামী-স্ত্রীর মধ্যে। সেই সময় মনোজ স্ত্রী সৃজনাকে বেধড়ক মারধর করে। রক্তাক্ত সৃজনা অচৈতন্য হয়ে বিছানায় লুটিয়ে পড়েন। মনোজ তাঁর পাশে শুয়েই ঘুমিয়ে পড়েন।

শুক্রবার সকালে ঘুম ভাঙার পর তিনি খেয়াল করেন স্ত্রীর নিথর দেহ। খবর পেয়ে আত্মীয়, পাড়া-প্রতিবেশীরা ভিড় জমায়। খবর পেয়ে মালবাজার থানার পুলিস এসে দেহ উদ্ধার করে। শনিবার দেহটি জলপাইগুড়ি হাসপাতাল মর্গে ময়না তদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হয়। অন্যদিকে, অভিযুক্ত মনোজকে গ্রেফতার করার পর জলপাইগুড়ি আদালতে পেশ করা হয় শনিবার। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় অনিচ্ছাকৃত খুনের মামলা এবং বধূ নির্যাতনের ধারায় মামলা দেওয়া হয়েছে। বিচারক তাঁর ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। অভিযুক্তের কড়া শাস্তির দাবি জানিয়েছেন আত্মীয়রা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন