২৫ এপ্রিল, ২০২৪

Murder: ফাঁসিদেওয়ায় শ্রদ্ধা-কাণ্ডের ছায়া! প্রায় দু'সপ্তাহ নিখোঁজ বধূর খণ্ডিত দেহ উদ্ধার খালে
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-06 13:15:10   Share:   

দিল্লির শ্রদ্ধা ওয়ালকারের (Shraddha Walkar) ছায়া এবার ফাঁসিদেওয়ায়। স্ত্রীকে খুনের (Wife Murder) পর দেহ টুকরো করে খালের জলে ভাসিয়ে দিলেন স্বামী। নেপথ্যে বিবাহ বহির্ভূত সম্পর্কের বিবাদ। বৃহস্পতিবার দুপুরে এই খবর চাউর হতেই দেহ সন্ধানে তল্লাশি শুরু করে ডিজাস্টার ম্যানেজমেন্ট এবং পুলিস (Police)। শুক্রবার সকালে ফাঁসিদেওয়া খালে ফের তল্লাশি অভিযান চালু হলে বস্তাবন্দি অবস্থায় উদ্ধার হয় মৃতার দেহের একটি অংশ (Chopped Body)। যেহেতু সেই সময় মাথার অংশ পাওয়া যায়নি, তাই চলে তল্লাশি। বেলা বাড়লে সেই খাল থেকেই উদ্ধার হয় মাথার অংশ। এই ঘটনায় গ্রেফতার মৃতা রেণুকা খাতুনের স্বামী খুনের কথা স্বীকার করেছেন। জানা গিয়েছে স্ত্রীকে বেড়াতে নিয়ে যাওয়ার নাম করে এই কাণ্ড করেছেন অভিযুক্ত আনসারুল হক। এই দম্পতি শিলিগুড়ি পুরসভা এলাকার ৪৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

জানা গিয়েছে, ২৪ ডিসেম্বর থানায় মিসিং ডায়রি করে মৃতার পরিবার। তদন্তে উঠে আসে স্বামীর ভূমিকা। তাঁকে দফায় দফায় জেরার পর খুনের কথা স্বীকার করেন আনসারুল। প্রাথমিক তদন্তে পুলিস জানতে পেরেছে এই খুন পূর্ব পরিকল্পিত। খুনের অস্ত্র শিলিগুড়ি থেকে কিনেছিলেন অভিযুক্ত। বৃহস্পতিবার কিছুক্ষণ খালের জলে তল্লাশি চালিয়ে কিছুই পাওয়া যায়নি। শুক্রবার সকালে তল্লাশি অভিযান শুরু হতেই উদ্ধার করা হয় মৃতার দেহের একটি অংশ। মুন্ডুর খোঁজে এখনও তল্লাশি চলছে।

পরিবারের দাবি, 'আমরা প্রথমে যে বিউটি পার্লারে রেণুকা কাজ করতেন, সেই পার্লারকে সন্দেহ করেছিলাম। কিন্তু ওদের সিসিটিভিতে রেণুকার ঢোকা এবং বেরনোর ছবি আছে। এরপর আনসারুল দাবি করেছিল রেণুকার সঙ্গে একটি ছেলের বিবাহ বহির্ভূত সম্পর্ক আছে, তাঁর সঙ্গেই পালিয়ে যেতে পারে। সেই দাবির সূত্র ধরে পুলিস সেই যুবকের বাড়ি গেলে জানা যায় এই ঘটনায় কোনও ভূমিকা নেই। এরপরেই আমরা সন্দেহ করি আনসারুলকে, সেই কথা পুলিসকে জানাই।

রেণুকার পরিবারের অভিযোগ, 'ও পুলিসকে যে যে কথা বলেছে, সব খতিয়ে দেখা যায় মিথ্যা। আমাদের মেয়ের নয় বরং আনসারুলের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। পুলিস ওকে আটক করে দফায় দফদায় জেরা করলে খুনের কথা স্বীকার করে আনসারুল। গয়নার লোভ দেখিয়ে আমাদের মেয়েকে বিউটি পার্লার থেকে বের করে এনে এই কাজ করেছে ও।'


Follow us on :