ব্রেকিং নিউজ
Husband-killed-by-his-wife-for-marriage-Police-investigating
Murder: দ্বিতীয় বিয়ে করায় স্ত্রীর হাতে খুন স্বামী! তদন্তে পুলিস

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-27 10:36:46


দ্বিতীয়বার বিয়ে (marriage) করায় প্রথম পক্ষের স্ত্রীর হাতেই খুন (murder) হন স্বামী, এমনটাই অনুমান। শনিবার রাতভর মারধরের পর রবিবার সকালে বাড়ির উঠোন থেকে উদ্ধার হয় মৃতদেহ (deadbody)। মর্মান্তিক এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে মালদহের (Maldah) ইংলিশবাজার থানার কাঞ্চনটারের রায়পাড়া এলাকায়। পরে পুলিস ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে এবং মৃতের প্রথম পক্ষের স্ত্রীকে (wife) আটক করে থানায় নিয়ে আসে।

জানা গিয়েছে, মৃত ওই ব্যক্তির নাম চাঁদ রায়। পেশায় একজন শ্রমিক তিনি। দ্বিতীয় বিয়ে করা নিয়ে তাঁদের অশান্তি চলছিল বেশ কিছুদিন আগে থেকেই। তবে শনিবার তা চরম পর্যায়ে পৌঁছয়। প্রথম পক্ষের স্ত্রী এবং স্বামীর মধ্যে ব্যাপক বচসা ও পরে মারধর চলে। এরপরই রবিবার সাত সকালেই বাড়ির উঠোনে তাঁর মৃতদেহ পড়ে থাকতে দেখেন পরিবারের সদস্য এবং স্থানীয় বাসিন্দারা। খবর জানাজানি হতেই এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। স্থানীয়দের অভিযোগ, তাঁর প্রথম পক্ষের স্ত্রী তাঁকে খুন করেছে। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন স্ত্রী। মৃতের স্ত্রী ঋতুক রায়কে আটকে রেখে গ্রামবাসীরা খবর দেয় স্থানীয় থানায়।

পরে পুলিস ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়। ‌গ্রামবাসীরা জানান, চাঁদ রায় দ্বিতীয় বিয়ে করেছিলেন। দ্বিতীয় বিয়ে করায় তাঁর প্রথম পক্ষের স্ত্রী এবং পরিবারের সদস্যরা শনিবার রাতভর তাঁকে মারধর করে। এরপর রবিবার সকালে বাড়ির উঠোন থেকে তাঁর মৃত উদ্ধার হয়। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন