২৩ এপ্রিল, ২০২৪

Nadia: স্ত্রীকে খুন করে আত্মঘাতী স্বামী, দাম্পত্য কলহের চরম পরিণতি কৃষ্ণগঞ্জে
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-25 15:07:22   Share:   

ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে খুন (Murder) করে আত্মঘাতী (Suicide) স্বামী। ঘটনাটি ঘটেছে নদীয়ার (Nadia) কৃষ্ণগঞ্জের মাজদিয়া কুঠিরপাড়া এলাকায়। শনিবার সকালে রক্তাক্ত অবস্থায় মৃতদেহ পড়ে থাকতে দেখেন এলাকাবাসীরা। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছয় কৃষ্ণগঞ্জ থানার (Krishnaganj Police) পুলিস। পুলিস ওই তরুণীর দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শক্তিনগর জেলা হাসপাতালে পাঠায়। এমনকি আত্মঘাতী ওই যুবকের দেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যায় রানাঘাট জিআরপি। জানা গিয়েছে, মৃত স্ত্রীর নাম দিপালী সর্দার (২৫) এবং স্বামীর নাম জয়ন্ত সর্দার (২৯)।   

মৃতার পরিবার সূত্রে খবর, শুক্রবার রাতে দিপালীর স্বামী জয়ন্ত তাঁর মেয়েকে ডেকে নিয়ে যায়। প্রত্যেক দিনই জয়ন্ত মেয়েকে ডেকে নিয়ে যেত এবং কিছুক্ষণ পর আবার তাঁর বাবার বাড়িতে ফিরিয়ে দিয়ে যেত। সেরকমভাবে শুক্রবার রাতেও নিয়ে যায়। তবে সেদিন রাতে আর ফিরে আসেনি দীপিকা। তারপর শনিবার সকালে এই ভয়ংকর খুনের ঘটনার কথা জানা যায়।    

তবে এই বিষয়ে এলাকাবাসীদের দাবি, ওই দম্পতির মধ্যে ঝামেলা প্রায় লেগেই থাকত। এমনকি প্রায়ই দীপিকা তাঁর বাবার বাড়িতে এসেই থাকত। স্থানীয়দের অভিযোগ, শ্বশুড়বাড়ির পিছনের জমিতে স্ত্রীকে মাঠে নিয়ে গিয়ে হাত-পা বেঁধে ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে খুন করেছে জয়ন্ত। তারপরই জয়ন্ত রেল লাইনে আত্মঘাতী হয়েছে। শনিবার সকালে এই ঘটনা দেখে সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় পুলিসে। ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করে পুলিস। 


Follow us on :