২৯ মার্চ, ২০২৪

Gold: রাতের হাওড়া স্টেশনে কোটি টাকার সোনার গয়না, সোনার বাট উদ্ধার! আটক ১ ব্যক্তি
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-22 10:34:29   Share:   

এক ব্যক্তির ব্যাগ থেকে প্রচুর পরিমাণে সোনার গয়না ও সোনার বাট (Gold Sumggling) উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য। হাওড়া (Howrah) স্টেশন থেকে এই সোনার গয়না ও সোনার বাট উদ্ধার করেন আরপিএফ (RPF) অফিসাররা। উদ্ধার করা এই সোনার গয়না ও বাটের বর্তমান বাজার মূল্য প্রায় এক কোটি পাঁচ হাজার টাকা। ওই ব্যাক্তির কথাবার্তায় অসঙ্গতি থাকায় তাঁকে আটক করা হয়।   

জানা গিয়েছে, রাত সাড়ে ৯টা নাগাদ হাওড়া স্টেশনের ওল্ড কমপ্লেক্সের ৮ নম্বর প্ল্যাটফর্মে এক ব্যক্তিকে ব্যাগ নিয়ে ঘোরাঘুরি করতে দেখেন আরপিএফ অফিসাররা। সন্দেহের বসে ওই ব্যক্তির ব্যাগ পরীক্ষা করলে, ব্যাগ থেকে উদ্ধার হয় প্রচুর পরিমাণে সোনার গয়না সহ সোনার বাট। বর্তমানে যার বাজার মূল্য প্রায় এক কোটি পাঁচ হাজার টাকা।   

সূত্রের খবর, ওই ব্যক্তির নাম চন্দ্রভান মিশ্র, তিনি উত্তরপ্রদেশের মতিগঞ্জের বাসিন্দা। জানা গিয়েছে, ওই ব্যক্তি তাঁর সঙ্গে থাকা বিপুল পরিমাণে সোনার গয়না ও সোনার বাটের স্বপক্ষে কোনও উপযুক্ত তথ্য প্রমাণ দিতে না পারায় এবং তাঁর কথাবার্তায় অসঙ্গতি থাকায় তাঁকে আটক করা হয়।

এই ঘটনায় খবর দেওয়া হয় কাস্টমস অফিসারদের। কাস্টমস অফিসাররা ঘটনাস্থলে আসলে তাঁদের হাতে সোনার গয়না, বাট সহ ওই ব্যক্তিকে তুলে দেয় আরপিএফ অফিসাররা।


Follow us on :