ব্রেকিং নিউজ
  রাষ্ট্রগুরু এভিনিউতে ভুয়ো কল সেন্টার খুলে ঋণের প্রতিশ্রুতি দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গ্রেফতার তিন মহিলা সহ মোট ৫ জন     মালদহে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়ে মৃত্যু এক যুবকের, চাঞ্চল্য     সামশেরগঞ্জে শনিবার গভীর রাতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আতঙ্ক ছড়ায়  
Howrah-home-kando-arrest-police-bengal
Howrah Home: হাওড়া হোমকাণ্ডে গ্রেফতার প্রাক্তন ডেপুটি মেয়রের ছেলে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-30 18:44:36


হাওড়ার মালিপাঁচঘড়া হোমকাণ্ডে নয়া মোড়। সোমবার গ্রেফতার করা হল হাওড়ার প্রাক্তন ডেপুটি মেয়র মিনতি অধিকারীর ছেলে সুমিত অধিকারীকে। গ্রেফতার করল হাওড়া সিটি পুলিস। মঙ্গলবার সুমিত অধিকারীকে হাওড়া আদালতে তোলা হয়। চারদিনের পুলিসি হেফাজতের নির্দেশ দেয় আদালত।

ধীরে ধীরে হাওড়া শিশু পাচারকাণ্ড প্রকাশ্যে আসার পরেই উঠে আসছে একের পর এক তথ্য। প্রসঙ্গত, সম্প্রতি সরকার অনুমোদিত হোমেই শিশু বিক্রি এবং যৌন হেনস্থার অভিযোগ ওঠে হাওড়া পুরনিগমের প্রাক্তন ডেপুটি মেয়র মিনতি অধিকারীর পুত্রবধূ গীতশ্রী অধিকারীর বিরুদ্ধে। গ্রেফতার হন গীতশ্রী অধিকারী সহ ১০ জন। পুলিসি হানায় প্রকাশ্যে আসে ক্রেডেল বেবি সেন্টারের সঙ্গে এক ডব্লিউবিসিএস অফিসারের নামও। সিল করা হয় হোমটি। শুরু হয় তদন্ত।

তবে, গোটা ঘটনা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলে জানিয়েছেন সুমিত অধিকারী পক্ষের আইনজীবী শ্যাম্পি চক্রবর্তী। অন্য়দিকে ছেলে সুমিত অধিকারী গ্রেফতার হওয়ার পরেই শুরু রাজনৈতিক তরজা। যিনি গ্রেফতার হয়েছেন, তিনি দলের কেউ নন বলে দাবি হাওড়া উত্তরের তৃণমূল বিধায়ক গৌতম চৌধুরীর। পাশাপাশি এই বিষয়ে প্রশাসন উপযুক্ত ব্যবস্থা নেবে বলেও জানান তৃণমূল বিধায়ক গৌতম চৌধুরী।

তবে উচ্চ পর্যায়ের তদন্তের মাধ্য়মে গোটা বিষয়টি জানা যাবে। এমনকী ঘটনাটিকে  তৃণমূলের অন্তর্দ্বন্দ্ব বলে কটাক্ষ বিজেপির রাজ্য নেতা উমেশ রাইয়ের।হাওড়া শিশু পাচারকাণ্ডে প্রকৃত সত্য় উদঘাটনে তদন্তে পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন