২৪ এপ্রিল, ২০২৪

Murder:বাগনান জাতীয় সড়কে গুলি করে হত্যা ঝাড়খণ্ডের ইউটিউবারকে, গ্রেফতার স্বামী
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-29 12:24:06   Share:   

বুধবার বাগনানে জাতীয় সড়কে (National Highway Howrah) গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে ঝাড়খণ্ডের ইউটিউবার (Jharkhand You Tuber Murder) তথা অভিনেত্রী রিয়া কুমারী ওরফে ঈশা আলিয়া। এই ঘটনায় গ্রেফতার মৃতার স্বামী প্রকাশ কুমার। রিয়ার দাদার অভিযোগের ভিত্তিতে প্রকাশকে গ্রেফতার করেছে হাওড়া গ্রামীণ পুলিস। এই হত্যাকাণ্ডের তদন্তভার তুলে দেওয়া হয়েছে বাগনান থানার হাতে। যদিও ঘটনার দিন অর্থাৎ বুধবার সাতসকালে মৃতার স্বামীর দাবি ছিল, ছিনতাইয়ে বাধা পেয়ে দুষ্কৃতীরা তাঁর স্ত্রীকে উদ্দেশ্য করে গুলি চালিয়েছিল। সেই সময় ভিন রাজ্যের এই দম্পতির শিশুকন্যাও সঙ্গে ছিল। কিন্তু পুলিসি (Howrah Police) জেরায় একাধিক অসঙ্গতি ধরা পড়ে প্রকাশের বয়ানে।

তারপরেই রিয়ার বাপের বাড়ির অভিযোগের ভিত্তিতে অবশেষে গ্রেফতার অভিনেত্রীর স্বামী। মোট চার জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন রিয়ার দাদা। তালিকায় প্রকাশ ছাড়াও নাম আছে তাঁর প্রথম পক্ষের স্ত্রী এবং দুই ভাইয়ের। অর্থাৎ রিয়া কুমারী হত্যাকাণ্ডে মোট চার জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। এঁদের প্রত্যেককেই ধীরে ধীরে তদন্তের আওতায় আনা হবে বলে সূত্রের খবর। তবে এদিন থানা থেকে তাঁকে আদালতে নিয়ে যাওয়ার পথে নিজের উপর থাকা খুনের অভিযোগ অস্বীকার করেন প্রকাশ।

এদিকে, প্রকাশের বিরুদ্ধে মূল অভিযোগ, শারীরিক এবং মানসিক নির্যাতন, মারধর এবং হুমকির। বুধবারই উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে অভিনেত্রীর ময়না তদন্ত হয়েছে। সেই ময়না তদন্তের প্রাথমিক রিপোর্টে জানা গিয়েছে, ঘুমন্ত অবস্থায় গুলি চালানো হয়েছে রিয়ার মাথায়। সম্ভবত পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে চলেছে গুলি। বুধবার গাড়ির ফরেন্সিক পরীক্ষায় ভিতর থেকেই উদ্ধার হয়েছে গুলির খোল।

বৃহস্পতিবারও রিয়ার দেহের ফরনেসিক পরীক্ষা হবে। পাশাপাশি ফরেন্সিক দল খতিয়ে দেখবে ঘটনাস্থল। অর্থাৎ ঠিক যে জায়গায় এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। যেহেতু এলাকার কোনও সিসিটিভি ফুটেজ নেই, তাই ফরেন্সিক রিপোর্ট এই হত্যাকাণ্ডের তদন্তে গুরুত্বপূর্ণ। এমনটাই মনে করছে হাওড়া গ্রামীণ পুলিস।


Follow us on :