ব্রেকিং নিউজ
Housewife-threatened-abduction-and-acid-attack-for-not-agreeing-to-bad-proposal
Duttapukur: কুপ্রস্তাবে রাজি না হওয়ায় অপহরণ ও অ্যাসিড ছোড়ার হুমকি গৃহবধূকে, কাঠগড়ায় স্থানীয় তৃণমূল কর্মী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-24 18:47:49


গৃহবধূকে কুপ্রস্তাব। রাজি না হওয়ায় অপহরণ ও অ্যাসিড ছোড়ার হুমকি। দত্তপুকুর (duttapukur) থানায় তৃণমূল কর্মীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের দম্পতির। ঘটনাটি দত্তপুকুর থানার বামনগাছির। আতঙ্কিত হয়ে মহিলা বাপের বাড়িতে গিয়ে আশ্রয় নিলে, সেখানে গিয়েও তৃণমূল কর্মী পৌঁছয়। অভিযুক্তের নাম মুন্না রহমান। অভিযোগ এমনটাই।

গৃহবধূর অভিযোগ, বেশ কিছুদিন আগে তাঁর কাছ থেকে ৬০ হাজার টাকা ধার নিয়েছিল অভিযুক্ত। সেই টাকা চাইতে গেলে এর আগে একাধিকবার তাঁকে হুমকি দেওয়া হয়েছে। কিন্তু পরবর্তী সময় তাঁর সঙ্গে সম্পর্ক তৈরি করার জন্য প্রায়ই হুমকি দিতে শুরু করে অভিযুক্ত তৃণমূল কর্মী। আতঙ্কিত হয়ে শ্বশুরবাড়ি ছেড়ে বাপেরবাড়ি গিয়ে আশ্রয় নিলেও রেহাই মেলেনি গৃহবধূর। শুধু তাই নয়, পরিবারের সকলকে খুনের হুমকিও দেওয়া হয়েছে বলে অভিযোগ। অবশেষে আজ দত্তপুকুর থানা দ্বারস্থ হন তিনি। অভিযুক্তের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে দম্পতি।

ছোট জাগুলিয়া গ্রাম পঞ্চায়েতের সদস্য বটুক দত্ত জানান, ঘটনা তাঁদের নজরে এসেছে এবং অভিযুক্ত ব্যক্তি বিভিন্ন সময় বামুনগাছি এলাকার বাজারে বাজারে তোলাবাজি করে থাকে। এছাড়াও তাঁর বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ রয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রশাসনের কাছে সঠিক তদন্তের দাবি জানিয়েছেন পঞ্চায়েত সদস্য।

বটুক দত্ত, পঞ্চায়েত সদস্য, ছোট জাগুলিয়া
বটুক দত্ত, পঞ্চায়েত সদস্য, ছোট জাগুলিয়া
00:00
/
00:36
LIVE

গোটা ঘটনায় দম্পতির লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে দত্তপুকুর থানার পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন