ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
Housewife-brutally-murdered-over-extramarital-affair-arrested-husband
Nadia: বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে নৃশংসভাবে খুন গৃহবধূকে, গ্রেফতার স্বামী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-07 13:01:14


স্ত্রীকে নৃশংসভাবে খুন (murder) করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নদিয়ার (nadia) রানাঘাট থানার পায়রাডাঙা বাজারপাড়ায়। জানা যায়, বিবাহ বহির্ভূত সম্পর্কের কারণে স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে খুন করে স্বামী। অভিযুক্তকে গ্রেফতার করেছে রানাঘাট থানার পুলিস (ranaghat police)। নিহত গৃহবধূর নাম অলকা দাস, বয়স ২৭ বছর।    

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, বছর ছয়েক আগে অসমের (assam) অলকা দাসের সঙ্গে দেখাশোনা করে বিয়ে হয় পায়রাডাঙা বাজারপাড়ার বাসিন্দা সঞ্জিত দাসের। তাঁদের দু'বছরের একটি পুত্র সন্তান রয়েছে। অভিযোগ, বিয়ের পর থেকে স্ত্রীর বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া অশান্তি লেগে থাকত। এই নিয়ে বেশ কয়েকবার স্থানীয় পায়রাডাঙা গ্রাম পঞ্চায়েত সদস্যের কাছে নালিশ জানিয়েছেন উভয় পক্ষই। এছাড়া অভিযোগ, অধিকাংশ সময় ওই গৃহবধূ মোবাইলে কথা বলায় ব্যস্ত থাকতেন। এরপর শুক্রবার গভীর রাতেই বাড়ির অন্যান্য সদস্যরা ঘুমিয়ে পড়লে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ চরমে ওঠে। দু-বছরের ছেলের সামনে নৃশংসভাবে দা দিয়ে স্ত্রীকে এলোপাথাড়ি কোপ দেয় স্বামী। পাশের ঘর থেকে আর্তনাদ শুনে সকলে ছুটে এসে দরজা ভেঙে দেখে রক্তাক্ত অবস্থায় গৃহবধূকে মেঝেতে লুটিয়ে পড়ে থাকতে। 

রাতেই খবর দেওয়া হয় পুলিসে। ঘর থেকে রক্তাক্ত অবস্থায় দেহটিকে উদ্ধার করে রানাঘাট মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। রাতেই স্বামীকে গ্রেফতার করেছে পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন