ব্রেকিং নিউজ
Homeless-helpless-old-woman-sat-on-the-state-road-due-to-the-oppression-of-her-son
Tamluk: ছেলে-বৌমার অত্যাচারে ঘরছাড়া, রাজ্য সড়কে বসে কাঁদছেন অসহায় বৃদ্ধা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-15 18:42:51


একজন মা নিজে না খেয়েও তিল তিল করে স্নেহ দিয়ে বড় করে তোলেন তাঁর সন্তানকে। কথায় বলে, কুপুত্র যদি বা হয়, কুমাতা কখনও নয়। কিন্তু সেই মা যখন দুমুঠো খাবারের জন্য মান-সম্মান জলাঞ্জলি দিয়ে অসহায় অবস্থায় সড়কপথে বসে পড়েন, তখন বুঝতে অসুবিধা হয় না, তাঁর কষ্টটা কোথায় এবং সেই যন্ত্রণা ঠিক কতখানি।

রবিবার এমনই এক মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকলেন রাজ্যবাসী। পূর্ব মেদিনীপুর জেলার তমলুক থানার চনশ্বরপুর এলাকার বাসিন্দা সেই অভাগা মা এদিন রাধামণি-পাঁশকুড়া রাজ্য সড়কের উপরে বসে পড়লেন। ব্যাপক যানজটের সৃষ্টি হল রাস্তায়। জমে গেল প্রচুর মানুষ। মায়ের সমস্যার কথা শুনে সবাই কার্যত বাকরুদ্ধ।

স্বামীহারা তিনি। অথচ সন্তান ও বৌমা খেতে তো দেয়ই না, বাড়ি থেকেও বের করে দিয়েছে। অর্থাত্ মা পিয়ারী বেগম ছেলে তাজিমুল হোসেন ও বৌমার অত্যাচারে ঘরছাড়া। বিভিন্ন সময়ে বিভিন্নভাবে ছেলে-বৌমা তাঁর উপর অত্যাচার চালিয়ে আসছে বলে অভিযোগ। বিভিন্ন জায়গায় দরবার করেছেন তিনি। কিন্তু কোনও সুরাহা মেলেনি। তাই আজ বাধ্য হয়েই এই বয়সেও পথে নেমেছেন। অবরোধ চলে প্রায় আধ ঘন্টা। ঘটনাস্থলে ছুটে আসে তমলুক থানার পুলিস। পুলিস নির্যাতিতা মাকে আশ্বস্ত করে, তিনি বিচার পাবেন। তমলুক থানার পুলিস ছেলে-বৌমা ও মাকে আজ সন্ধ্যায় তমলুক থানায় ডেকে পাঠিয়েছে।

অন্যদিকে ক্ষুব্ধ গ্রামবাসীরা এদিন নির্যাতিতার ছেলের বাড়িতে বিক্ষোভ দেখায়। এতকিছু করেও এই বৃদ্ধা কি শেষমেশ সুবিচার পাবেন, এই প্রশ্নটা থেকেই যাচ্ছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন