০১ মার্চ, ২০২৪

Nadia: বাড়িতে ঢুকে শুটআউট, স্ত্রীর সামনে গুলিতে ঝাঁঝরা ব্যবসায়ী
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-09 14:30:41   Share:   

ফের রাজ্যে শুটআউট। অতর্কিতে হামলা চলল ব্যবসায়ীর উপর। পর পর গুলি চলায় গুলিতে ঝাঁঝরা হয়ে গেল ব্যবসায়ী। গতকাল অর্থাৎ শুক্রবার সন্ধ্যায় সাতটা নাগাদ ঘটনাটি ঘটেছে নদিয়ার তাহেরপুরে। জানা গিয়েছে, নিহত ব্যবসায়ীর নাম রাজা ভৌমিক। বাদকুল্লার ভাদুড়ি এলাকার বাসিন্দা। 

পরিবার সূত্রে খবর, শুক্রবার সন্ধ্যায় বাড়িতেই বসেছিলেন রাজা ভৌমিক ও তাঁর স্ত্রী। এরপর হঠাৎ দরজায় কেউ ধাক্কা মারতে থাকে। দরজা খুলতেই বাড়িতে ঢুকে পড়ে কয়েকজন দুষ্কৃতী। তারপর ব্যবসায়ীর স্ত্রীর মুখ চেপে ধরে মাথায় আগ্নেয়াস্ত্র ধরা হয়। এরপর দুষ্কৃতীরা ব্যবসায়ী রাজা ভৌমিকের দোতলার ঘরে ঢুকে ব্যবসায়ীকে লক্ষ্য করে পরপর তিন রাউন্ড গুলি চালায়। ঘটনার পর ওই গুলিবিদ্ধ ব্যবসায়ীকে তাঁর পরিবারের পরিজনরা তড়িঘড়ি নিয়ে বাদকুল্লা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। তবে কি কারণে এই ঘটনা তা এখনও স্পষ্ট নয়।

ব্যবসায়ীর আত্মীয়রা জানান, তিনি একাধিক ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন। বিভিন্ন প্রোডাক্ট মার্কেটিং ও মানি মার্কেটিং ব্যবসাও করতেন বলেও জানাচ্ছেন তাঁর আত্মীয়রা। এমনকি তিনি একটি সংস্থার শেয়ারও কিনে রেখেছিলেন। এছাড়াও তিনি রাখিমাল বা ভুসি মালের ব্যবসা করতেন। কোন মানুষ বিপদে পড়লে তাঁকে আর্থিক সহযোগিতাও করতেন বলেই জানা যাচ্ছে। তবে আচমকা এই ঘটনার পর থেকেই শোকাহত গোটা পরিবার। রাজ্যে একের পর এক গুলির ঘটনা ঘটে যাওয়ায় আতঙ্ক ছড়িয়েছে সাধারণ মানুষের মধ্যে। 


Follow us on :