ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
Head-on-Collision-with-two-buses-in-Dhupguri-led-massive-scare-among-locals-
Accident: দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, সপ্তমীতে বড়সড় ক্ষয়ক্ষতি এড়ালো ধুপগুড়ি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-02 14:16:42


সপ্তমীর দিনেই বড়সড় দুর্ঘটনার (accident) হাত থেকে রেহাই পেল ধুপগুড়ি (Dhupaguri)। বর্তমানে ধুপগুড়িবাসীর কাছে পথ দুর্ঘটনা যেন নিত্যদিনের সঙ্গী। একের পর এক দুর্ঘটনার খবরের শিরোনামে ধুপগুড়ি। কবে মিলবে রেহাই? কবেই বা প্রশাসন তত্পর হবে? এখন সেটাই দেখার।

জানা যায়, সপ্তমীর সকালে ধুপগুড়ি-ফালাকাটাগামী জাতীয় সড়ক সংলগ্ন নিউ মার্কেট (new market) এলাকায় একটি সরকারি বাসের (bus) সঙ্গে একটি বেসরকারি বাসের মুখোমুখি সংঘর্ষ। প্রত্যক্ষদর্শীরা জানায়, ওভারটেক করতেই গিয়েই দ্রুত গতির সরকারি বাসের পিছনে ধাক্কা মারে বেসরকারি বাস। মুহূর্তে ভিড় জমে যায় ঘটনাস্থলে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ধুপগুড়ি থানার আইসি-সহ বিরাট পুলিস বাহিনী।

পুলিসের তৎপরতায় দ্রুত দুর্ঘটনাগ্রস্ত বাস দু'টিকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। ঘটনার পর ব্যাপক যানজট ও পথ অবরুদ্ধ হয়ে পড়ে। পুলিস দ্রুত যানজটের সমস্যা মিটিয়ে দেয় পুলিস এবং যান চলাচল স্বাভাবিক করে।

স্থানীয় ও পুলিস সূত্রে খবর, দুর্ঘটনার ভয়াবহতা মারাত্মক হলেও কিন্তু কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। গোটা ঘটনার তদন্ত করছে ধুপগুড়ি থানার পুলিস (police)।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন