ব্রেকিং নিউজ
He-was-caught-red-handed-while-picking-up-the-tola-in-the-dhaba-in-the-identity-of-an-RPF-official
Fraud: আরপিএফ আধিকারিক পরিচয়ে ধাবায় তোলা তুলতে গিয়ে হাতেনাতে পাকড়াও

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-07 16:19:25


এবার নিজেকে আরপিএফ (RPF) আধিকারিকের পরিচয় দিয়ে তোলাবাজির অভিযোগ। তবে স্থানীয়রা হাতেনাতে ধরে ফেলেন ওই ব্যাক্তিকে। ঘটনার পরই এলাকায় পুলিস (police) এবং প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয়রা। দুর্গাপুর (Durgapur) শিল্পাঞ্চলের কাঁকসার বাঁশকোপার মতো একটি জায়গায় এমন ঘটনায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা যায়,  ধৃতের নাম উৎপল চট্টোপাধ্যায়। ইতিমধ্যেই উৎপল চট্টোপাধ্যায় ও তাঁর গাড়ির চালক সুখলাল বাউড়িকে গ্রেফতার (arrest) করেছে পুলিস। অভিযোগ, জাতীয় সড়কের ধারে একটি ধাবা রয়েছে। প্রতি মাসে উৎপল চট্টোপাধ্যায় পুলিসের স্টিকার লাগানো একটি গাড়িতে এসে কখনও ২ হাজার, কখনও ১ হাজার টাকা নিয়ে যেত। শনিবার রাতেও পুলিস আর ভারত সরকারের স্টিকার লাগানো একটি দামি গাড়িতে করে ওই ধাবায় আসে অভিযুক্ত।

জানা গিয়েছে, তারাপীঠ থেকে নিজের বাড়ি পুরুলিয়াতে (Purulia) ফিরছিল। ফের বাঁশকোপার কাছে ওই ধাবায় গাড়িটি এসে দাঁড়ায়। অভিযোগ, উৎপল চট্টোপাধ্যায় ওই ধাবার মালিকের কাছে পাঁচ হাজার টাকা দাবি করে। ধাবা মালিকের সন্দেহ হওয়াতে স্থানীয়দের ডাকেন। খবর দেওয়া হয় কাঁকসা থানায় (Police station)। পুলিস তড়িঘড়ি এসে উৎপল চট্টোপাধ্যায় ও তার গাড়ির চালক সুখলাল বাউড়িকে গ্রেফতার করে। পুলিস সূত্রে খবর, গাড়ির চালকের বাড়ি রানিগঞ্জে (Raniganj)। আর যে গাড়িটি করে তারা এসেছিল, তা ইতিমধ্যেই পুলিস আটক করেছে। সেটির রেজিস্ট্রেশন নম্বর আসানসোলের (Asansol)। 

যদিও এই সমস্ত অভিযোগ অস্বীকার করেছে অভিযুক্ত উৎপল চট্টোপাধ্যায়। রবিবার অভিযুক্ত দুইজনকে নিজেদের হেফাজতে নিয়ে তদন্তকে এগিয়ে নিয়ে যেতে চাইছে পুলিস। জানার চেষ্টা করা হচ্ছে আদতে অভিযুক্ত উৎপল আরপিএফ আধিকারিক, না এর পিছনে বড় কোনও রহস্য লুকিয়ে রয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন