ব্রেকিং নিউজ
Granny-sold-out-her-own-grand-daughter-in-bihar-in-context-of-treatment
Durgapur: মেয়েকে ফের বিয়ে দেওয়ার ফন্দি! চিকিৎসার নামে নাতনিকে বিহার নিয়ে গিয়ে বিক্রি করলেন দিদিমা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-30 17:39:44


সদ্যোজাত নাতনিকে দুর্গাপুর (Durgapur) থেকে বিহারে (Bihar) চিকিৎসা করাতে নিয়ে যাওয়ার নাম করে বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠলো দিদিমার বিরুদ্ধে। নিখোঁজ শিশুকে বিহার থেকে উদ্ধার করল দুর্গাপুর থানার পুলিস (police)। ঘটনার পরই গ্রেফতার (arrest) দিদিমা। রাজ্য পুলিসের সাফল্যে খুশি পরিবার-পরিজন থেকে এলাকাবাসী।

দুর্গাপুর থানা এলাকার বিজুপাড়ার বাসিন্দা নাজিস খানের সঙ্গে বিয়ে হয় বিহারের মাসরাক থানা এলাকার মুসকান খাতুনের। সাড়ে চার মাস আগে তাঁদের কন্যাসন্তান হয়। জুন মাসের ২১ তারিখ মুসকান খাতুনের মা শাহানা খাতুন বিহারে মেয়েকে ও নাতনিকে চিকিৎসা করাতে নিয়ে যান। তার দুদিন পর মেয়ে মুসকান খাতুনকে বাড়িতে রেখে নাতনিকে মসারক থানা এলাকার ডাক্তারের কাছে নিয়ে যান।

দীর্ঘ সময় পর নাতনিকে না নিয়েই বাড়িতে ফেরেন অভিযুক্ত শাহানা খাতুন। এরপর মায়ের কাছে মুসকান জানতে চান তাঁর মেয়ে কোথায় গেল। শাহানা খাতুন তাঁর মেয়েকে জানান, নাতনিকে বিক্রি করে দিয়েছেন তিনি। তারপর মেয়েকে নতুন করে বিয়ে দেওয়ার কথায় জানান। তব এতে মেয়ের আপত্তি থাকায় অত্যাচার শুরু হয় তাঁর উপর।

কোনওক্রমে বিহার থেকে দুর্গাপুরে ফিরে স্বামী নাজিস খানকে জানান তিনি সমস্ত বিষয়। তারপর জুলাই মাসের ৭ তারিখ দুর্গাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে বিহারের মশারফ থানা এলাকা থেকে সোমবার উদ্ধার হয় শিশুটি। গ্রেফতার হয় অভিযুক্ত দিদিমা শাহানা খাতুন। তাঁকে মঙ্গলবার আনা হয় দুর্গাপুরে। এদিনই পুলিসি হেফাজত চেয়ে দুর্গাপুর মহাকুমা আদালতে তোলা হয়। রাজ্য পুলিসের সাফল্যে খুশি পরিবার-পরিজন থেকে এলাকাবাসী।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন