২০ এপ্রিল, ২০২৪

Narendrapur: ভাড়া বাড়ি থেকে মেয়ের ঝুলন্ত দেহ উদ্ধার, অভিযুক্ত বাবা
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-01 10:44:54   Share:   

মেয়েকে খুনের (Murder) অভিযোগ বাবার বিরুদ্ধে। ঘটনায় নরেন্দ্রপুর থানায় (Narendrapur Police station)অভিযোগ দায়ের করেছে মেয়ের মামারবাড়ির তরফে। নরেন্দ্রপুর থানা এলাকার গড়িয়ার কালীতলায় ভাড়াবাড়ি থেকে উদ্ধার করা হয় ১৮ বছর বয়সী কলেজ ছাত্রী সুদেষ্ণা নস্করের ঝুলন্ত দেহ (Hanging Body)।

জানা গিয়েছে, একবছর আগে সুদেষ্ণা মা বৃহস্পতি নস্করেরও মৃতদেহ উদ্ধার করা হয়। অভিযোগ, অভিযুক্ত বাবা অবিনাশ নস্করের সঙ্গে অন্য মহিলার অবৈধ সম্পর্ক রয়েছে। মা ও মেয়ের নামে কিছু টাকা ব্যাঙ্কে ছিল সেই টাকা হাতানোর লক্ষ্যেই প্রথমে মা ও পরে মেয়েকে খুন করা হয় বলে অভিযোগ। মৃত সুদেষ্ণার মামাবাড়ির অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে নরেন্দ্রপুর থানার পুলিস।

ইতমধ্যে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। খুন নাকি তা আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিস সুত্রে জানা গিয়েছে। সুদেষ্ণার বন্ধুরা বুধবার বিকেলে তাঁকে ডাকতে যান। অনেক ডাকাডাকির পরও কোনও সাড়াশব্দ না পেয়ে জানলার ফাঁক দিয়ে ঊঁকি মারেন। তখন তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান বন্ধুরা। তাঁরাই বিষয়টি স্থানীয়দের জানান। সঙ্গে সঙ্গে পুলিসকে খবর দেওয়া হয়।

এই ঘটনায় অবিনাশ নস্ক কে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। বাড়ির মালিক ও অন্যান্য ভাড়াটিয়াদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সুদেষ্ণার মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে পুলিস।


Follow us on :