ব্রেকিং নিউজ
Gangwar-in-hospital-emergency-shooting-in-front-of-police-injured-criminal
Chinsurah: হাসপাতালের ইমার্জেন্সিতেই গ্যাংওয়ার, পুলিসের সামনে চলল গুলি, জখম দুষ্কৃতী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-06 17:30:02


একেবারে যেন ফিল্মি কায়দা। হাসপাতালের (hospital) ভিতরে চলল গুলি। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে মেডিক্যাল পরীক্ষা করাতে নিয়ে আসা হয় হুগলি সংশোধনাগারের এক বিচারাধীন বন্দিকে। তখনই জরুরি বিভাগের সামনে চলে গুলি (shootout)। এমনই দুঃসাহসিক ঘটনা চুঁচুড়া (chuchura) ইমামবাড়া সদর হাসপাতাল চত্বরে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায়। একইসঙ্গে সদর হাসপাতালের নিরাপত্তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকেই। 

আহত বিচারাধীন বন্দি টোটন বিশ্বাস। শনিবার বেলায় ইমার্জেন্সি রোগীদের ভিড় ছিল। তখনই হুগলি (Hooghly) সংশোধনাগার থেকে হাসপাতালে মেডিক্যাল পরীক্ষা করতে আনা হয় কুখ্যাত দুষ্কৃতী টোটন বিশ্বাসকে। এদিন একটি প্রিজন ভ্যান এবং একটি টাটা সুমো গাড়ি এসে দাঁড়ায় হাসপাতালের ইমার্জেন্সি গেটের সামনে। টাটা সুমো গাড়িতে ছিল টোটন। এদিন ছিল তার চুঁচুড়া আদালতে (court) হাজিরার দিন। জানা গিয়েছে, আততায়ীরা সংখ্যায় ছিল তিনজন। মুখে মাস্ক পরে আগে থেকেই তারা হাসপাতালের ইমার্জেন্সি গেটের বাইরে বসে ছিল। এরপর পুলিস টোটন বিশ্বাসকে ইমার্জেন্সিতে নিয়ে যায়। মেডিক্যাল করিয়ে বেরনোর সময় ইমার্জেন্সির দরজাতেই তাকে লক্ষ করে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলি লাগে টোটন বিশ্বাসের বাঁ দিকের পেটে। ওই অবস্থায় ছুটে হাসপাতাল থেকে বেরিয়ে প্রিজন ভ্যানে উঠে প্রাণ বাঁচানোর চেষ্টা করে সে। ওদিকে আগ্নেয়াস্ত্র ফেলে সেখান থেকে পালায় দুষ্কৃতীরা। গুলির শব্দে কেঁপে ওঠে হাসপাতাল চত্ত্বর। আতঙ্ক ছড়িয়ে পড়ে।  

রোগী, রোগীর আত্মীয়স্বজনরা যে যেদিকে পারেন, ছুটে পালানোর চেষ্টা করেন। খবর পাওয়া মাত্রই হাসপাতালে আসেন সিপি চন্দননগর কমিশনারেট অমিত পি জাভালগি, ডিসি হেড কোয়ার্টার নিধি রাণী, ডিসি চন্দননগর বিদিত রাজ ভুন্দেশ, এসিপি সদর মৌমিতা দাস ঘোষ, আইসি চুঁচুড়া অনুপম চক্রবর্তী সহ পুলিসের উচ্চ-পদস্থ আধিকারিকেরা। 

পুলিস সূত্রে খবর, খুন, রাহাজানি, তোলাবাজি সহ একাধিক অভিযোগ রয়েছে টোটন বিশ্বাসের নামে। মাদক পাচার সংক্রান্ত অভিযোগে গত বছর তিনেকের বেশি সময় সে রয়েছে জেলে। আর আগেও একবার রবীন্দ্র নগরে ঢুকে তাকে খুনের চেষ্টা চালিয়েছিল কুখ্যাত দুষ্কৃতী বিশাল দাস। বর্তমানে সেও জেলে বন্দি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন