ব্রেকিং নিউজ
Gang-rape-in-Titagarh-led-to-massive-outrage-in-area
Gang rape: বাড়ির সামনে মোবাইলে ব্যস্ত তরুণীকে অপহরণ করে গণধর্ষণ, ব্যাপক চাঞ্চল্য টিটাগড়ে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-09 13:57:57


ফের গণধর্ষণের (gang rape) শিকার হলেন এক তরুণী। ঘটনাস্থল টিটাগড় (Titagarh)। সেখানে মোবাইল (mobile) নিয়ে নিজের বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন ওই তরুণী। তখনই চার যুবক আসে। অভিযোগ, মুখে কাপড় চাপা দিয়ে জোর করে ওই তরুণীকে তুলে নিয়ে যায় পাশের এক জঙ্গলে। এরপর মদ্যপান করে সেই তরুণীকে গণধর্ষণ করে বলে অভিযোগ তরুণীর পরিবারের লোকজনের। শনিবার এমন ঘটনার পর নির্যাতিতা তরুণীর বাড়িতে আসে বিজেপির (BJP) মহিলা মোর্চা।

জানা যায়, টিটাগড়ের বাসিন্দা ওই তরুণী। ঘটনার পর থেকেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়। নির্যাতিতা তরুণী বারাকপুর আদালতে গোপন জবানবন্দী দেয় সেই চার যুবকের বিরুদ্ধে। শুক্রবার সকালে বিজেপির যুব মোর্চার প্রতিনিধি দল টিটাগড়ের সেই তরুণীর বাড়িতে গিয়ে তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে কথাবার্তা বলে। পাশাপাশি বিজেপির অভিযোগ, থানায় অভিযোগ করার পর থেকেই তরুণীর বাড়ির সদস্যদের খুঁজে পাওয়া যাচ্ছে না।

দোষীদের গ্রেফতার ও উপযুক্ত শাস্তির দাবি তুলে টিটাগড় থানার সামনে বিটি রোড কিছুক্ষণের জন্য অবরোধ করে বিজেপি যুব মোর্চার প্রতিনিধিরা। তারপর টিটাগড় থানার পুলিস অবরোধ তুলে দেয়। করা হয় লাঠি চার্জ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে ওই এলাকায়। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন