ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
From-Paris-to-India-on-the-pull-of-love-marriage-at-the-Simlagarh-Kalimandir
Marriage: প্রেমের টানে প্যারিস থেকে ভারতে, চারহাত এক হল সিমলাগড় কালীমন্দিরে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-16 16:04:34


প্রেমের টানে প্যারিস (Paris) থেকে পান্ডুয়ায় এসে এক বাঙালি ছেলেকে বিয়ে (marriage) করে ফেললেন এক বিদেশিনী। তাঁদের বিয়ে দেখতে ভিড় যেন উপচে পড়ল মন্দির প্রাঙ্গনে। সোমবার রাতে সিমলাগড় কালিমন্দির থেকে সামাজিক রীতি মেনেই বিয়ে করলেন দুজনে। প্রসঙ্গত, গত চার মাস আগে দিল্লিতে (Delhi) কর্মরত অবস্থায় অনলাইন সাইটে পরিচয় হয় পান্ডুয়ার যুবক কুন্তল ভট্টাচার্যের সঙ্গে প্যারিসের বাসিন্দা প্যাট্রিসিয়ার।

প্যাট্রিসিয়ার বরাবরই ভারতে (India) আসার ইচ্ছা ছিল। সেইমতোই একদিন হঠাৎ কুন্তলকে সারপ্রাইজ দিতে দিল্লি চলে আসেন প্যারিস থেকে এবং ফোনে সেই কথা কুন্তলকে জানান। কুন্তল তাঁকে পরের বিমানে কলকাতা আসতে বলেন। কলকাতা এসে দুজনে দেখা করেন এবং তাঁকে নিয়ে পান্ডুয়ার বাড়ি আসেন কুন্তল। এরপরই দীর্ঘ একমাস যাবত কলকাতার (Kolkata) বিভিন্ন এলাকা ঘুরে অবশেষে সোমবার রাতে বিখ্যাত সিমলাগড় কালিমন্দিরে বিয়ে করলেন দুজনে। 

অন্যদিকে প্যাট্রিসিয়ার খুবই ইচ্ছা ছিল তাঁরা কোনও মন্দির থেকে বিয়ে করবেন। সেইমতোই সোমবার রাতে সিমলাগড় কালিমন্দিরে দুজনে বিয়ে করেন। আগামীদিনে দিঘা অথবা গোয়াতে হানিমুন যাবার ইচ্ছা রয়েছে দুজনের মধ্যে, এমনটাই জানান তাঁরা। অবশ্য এই বিয়েতে কুন্তলের বন্ধুরা ছাড়া দুই পরিবারের কেউই উপস্থিত ছিলেন না। মন্দিরে এরকম বিদেশিনী একজন মেয়ে বিয়ে করছে তাও একজন বাঙালি ছেলেকে, এটি দেখতে স্থানীয় মানুষজন উপস্থিত হয় সিমলাগড় মন্দির চত্বরে। তাঁদের মধ্যে এক অন্যরকম উত্তেজনাই লক্ষ্য করা যাচ্ছিল সেদিন।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন