২৫ এপ্রিল, ২০২৪

Subiresh ud: সিবিআই তলবে হাজিরা দিতে সস্ত্রীক কলকাতা রওনা প্রাক্তন এসএসসি চেয়ারম্যানের?
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-25 11:16:51   Share:   

চলতি সপ্তাহে বুধবারই সিবিআই(CBI) জেরার মুখে পড়েছিলেন উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য(Vice Chancellor) তথা এসএসসির প্রাক্তন চেয়ারম্যান(ex Chairman) সুবীরেশ ভট্টাচার্য(Subiresh Bhattacharya)। এরপর এদিন সকালে সোজা রওনা হলেন কলকাতার(Kolkata) উদ্দেশে। নিয়োগ দুর্নীতি কাণ্ডে তাঁকে সমন পাঠিয়েছেন সিবিআই আধিকারিকরা ৷ মনে করা হচ্ছে সিবিআই তলবে দফতরে হাজিরা দিতে গেলেন তিনি । সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানিয়েছেন, কলকাতা যাচ্ছেন। তবে কেন যাচ্ছেন তিনি তা স্পষ্ট করেননি।

উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় চত্বরে উপাচার্য সুবীরেশ ভট্টাচার্যের বাংলোয় রয়েছে কড়া নিরাপত্তা। সকাল থেকেই মোতায়েন রয়েছে একাধিক নিরাপত্তারক্ষী। এরই মাঝে এদিন সকাল প্রায় ৮ টা বেজে ১৪ মিনিটে একটি লাল রঙের গাড়ি প্রবেশ করে উপাচার্যের বাংলোয়। তার কিছু সময় বাদেই প্রবেশ করে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব একটি গাড়ি সহ সাদা রঙের আরও একটি গাড়ি। প্রতিটি গাড়িই অবশ্য ফাঁকা ছিল বলে জানা গেছে। 

গতকাল উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় চত্বরে হানা দিয়েছিল সিবিআই । সূত্রের খবর, প্রায় ১০ ঘন্টা জিজ্ঞাসাবাদ করা হয় উপাচার্যকে। উল্লেখ্য, সিবিআইয়ের ১১ জনের একটি দল উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে থাকা বাংলো এবং প্রশাসনিক ভবনের কার্যালয়ে হানা দেয়। পাশাপাশি উপাচার্যের বাঁশদ্রোনীর বাড়িটিও সিল করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ।

গতকালের পর আজও ফের সিবি আই হানার খবর রয়েছে। সূত্রের খবর, এদিন ফের বিশ্ববিদ্যালয় চত্বরে যেতে পারেন সিবিআই আধিকারিকরা। 


Follow us on :