২৯ মার্চ, ২০২৪

Murder: পাঁচ বছরের শিশুকন্যাকে শ্বাসরোধ করে খুন! নৃশংস ঘটনায় গ্রেফতার ১
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-23 14:00:14   Share:   

বছর পাঁচের শিশু কন্যাকে শ্বাসরোধ করে খুনের (murder) অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। পুলিসের (police) তৎপরতায় সরষে জমি থেকে বস্তাবন্দী অবস্থায় শিশুর মৃতদেহ (deadbody) উদ্ধার। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য নদিয়ার (Nadia) শান্তিপুর থানার গয়েশপুর গ্রাম পঞ্চায়েতের হিজলি এলাকায়। অভিযোগ, খাবারের লোভ দেখিয়ে শিশুটিকে বাড়ি থেকে নিয়ে যাওয়া হয়। এরপরই এই নৃশংস ঘটনা। ঘটনার পরই গ্রেফতার (arrest) করা হয় অভিযুক্তকে।

স্থানীয় সূত্রে খবর, হিজলি এলাকার বাসিন্দা সাবির মণ্ডলের পাঁচ বছরের শিশু কন্যা আশিকা খাতুন। বৃহস্পতিবার সন্ধ্যায় ওই এলাকারই এক যুবক আব্দুল গফফার শেখ লজেন্স এবং ক্যাডবেরি লোভ দেখিয়ে ওই শিশুটিকে বাড়ি থেকে নিয়ে যায়। ওই শিশুকন্যার বাবা সন্ধ্যেবেলা বাড়ি ফিরে তাঁর মেয়েকে না দেখতে পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পর অবশেষে জানতে পারে আব্দুল গফর শেখ তাকে লোভ দেখিয়ে বাড়ি থেকে নিয়ে গিয়েছে। এরপরই অভিযুক্তকে ধরে গ্রামবাসীরা। তাকে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করলেও সে পুরো ঘটনাটির কথা অস্বীকার করে। এরপরই মারধর শুরু করা হয় অভিযুক্তকে।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিস গিয়ে অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে আসে। দীর্ঘক্ষণ তাকে জিজ্ঞাসাবাদের পর আনুমানিক রাত ৩টে নাগাদ অভিযুক্তর বাড়ির ঢিল ছোড়া দূরত্বে একটি সরষে জমি থেকে বস্তা বন্দী অবস্থায় ওই শিশু কন্যার দেহ উদ্ধার হয়। এই বিষয়ে রানাঘাট জেলা পুলিসের অ্যাডিশনাল এসপি রূপান্তর সেনগুপ্ত বলেন, ইতিমধ্যেই অভিযুক্ত আব্দুল গফর শেখকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার তাকে আদালতে তোলা হলে পুলিস হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে। তবে তাকে জিজ্ঞাসাবাদের পর পুরনো শত্রুতার জেরে এই খুন বলে পুলিসের মত।

তবে ওই শিশু কন্যার সঙ্গে কোনওরকম অশ্লীল আচরণ করা হয়েছে কিনা তা ময়না তদন্তের পরেই জানা যাবে। শিশুকন্যার পরিবারের তরফ থেকে অভিযুক্তর ফাঁসির শাস্তি চেয়েছে পরিবার। ঘটনার পরই শোকের ছায়া পরিবারে। 


Follow us on :