ব্রেকিং নিউজ
Five-more-leaders-resigned-from-the-BJP-committee-in-Barasat
Barasat: বারাসতে পদ ছাড়লেন বিজেপির আরও ৫ নেতা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-08 17:27:27


বারাসতে (Barasat) বিজেপির সাংগঠনিক জেলার এক্সিকিউটিভ কমিটির সদস্যপদ ছাড়লেন ৫ (BJP) নেতা। রবিবার অশোকনগরে (Ashoknagar) আনুষ্ঠানিকভাবে পদ ছাড়ার কথা ঘোষণা করলেন তাঁরা। মূলত বারাসত সাংগঠনিক জেলার বিজেপির সভাপতি তাপস মিত্রের (Tapas Mitra) প্রতি ক্ষোভ দেখিয়েই তাঁরা এই পদ ছাড়লেন।

উল্লেখ্য, বারাসত সাংগঠনিক জেলায় বিজেপির ৬৯ জন এক্সিকিউটিভ কমিটির সদস্য ছিলেন। গত রবিবার জেলা সভাপতির উপর ক্ষোভ দেখিয়ে বারাসতে সাংবাদিক বৈঠক (Press Conferance) করে ১৫ জন নেতা পদ ছাড়েন। এবার অশোকনগরে সাংবাদিক বৈঠক করে চন্দন দাস, গৌরাঙ্গ নন্দী, কৃষ্ণা রায়, গৌরাঙ্গ দাস ও প্রবীর দাস এই পাঁচজন পদ ছাড়ার কথা ঘোষণা করলেন। জেলা সভাপতির বিরুদ্ধে অভিযোগ, বিজেপির নতুন সদস্যদের পদ দেওয়া হয়েছে। কিন্তু পুরনোদের কোনও গুরুত্বই দেওয়া হচ্ছে না। পাশাপাশি রয়েছে আর্থিক দুর্নীতি, এমনটাই সাংবাদিক বৈঠক করে জানানো হয়েছে।

পদত্যাগী বিজেপি নেতাদের তরফে রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে তাঁদের পদ ছাড়ার কারণ জানিয়ে একটি চিঠিও পাঠানো হচ্ছে। পদত্যাগী শ্যামল রায়চৌধুরী বলেন, দফায় দফায় তাঁরা পদত্যাগ করছেন। আগামী দিনেও এই পদত্যাগপর্ব চলতে থাকবে, যতদিন না সাংগঠনিক জেলার বিজেপি সভাপতি তাপস মিত্র পদত্যাগ করছেন।

যদিও পদত্যাগ করা দুজন বিজেপি নেতা ইতিমধ্যে দলে ফিরতে চেয়ে হোয়াটসঅ্যাপ করেন, দাবি বারাসত সাংগঠনিক জেলার বিজেপি সভাপতি তাপস মিত্র। তিনি আরও বলেন, তাঁদের চক্রান্ত করে, বিভ্রান্ত করে একটি কাগজে সই করিয়ে নেওয়া হয়েছে। তাঁরা তাঁর উপর ভরসা রেখে ইস্তফাপত্র প্রত্যাহার করেছেন। আর যে ১৫ জন নেতা তাঁর বিরুদ্ধে অভিযোগ করে পদত্যাগ করেছেন, সেখানে কোনও নেতার সই নেই। যাঁরা পদত্যাগ করেছেন তাঁরা কেউ কেউ ব্যক্তিগত কারণে পদ ছেড়েছেন। আবার কেউ শারীরিক অসুস্থতার কারণে বলে জানান তিনি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন