২৯ মার্চ, ২০২৪

Ichapur: বদ্ধ ঘরে আগুন! অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু এক বৃদ্ধের, আতঙ্কিত বাসিন্দারা
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-20 11:23:51   Share:   

বদ্ধ ঘরে আগুন (Fire) লেগে মৃত্যু (Death) হয় বছর ৭২-এর এক বৃদ্ধের। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার ইছাপুর (Ichapur) আনন্দমঠ হরিসভা অঞ্চলে। ওই অঞ্চলের নোয়াপাড়া পুরসভার অন্তর্গত ৭ নম্বর ওয়ার্ডের একটি ফ্ল্যাটে (Flat) থাকতেন বৃদ্ধ রঞ্জিত ধর চৌধুরী।

জানা গিয়েছে, হঠাৎই আগুন লেগে যায় বদ্ধ ঘরে। রঞ্জিত বাবু হাঁটতে পারেন না প্রায় বারো বছর ধরে।  ফুড কর্পোরেশনের অবসরপ্রাপ্ত কর্মী ছিলেন। তাঁরা দুই ভাই একসঙ্গে থাকতেন। ঘটনার দিন তাঁর ভাই বরুণ ধর চৌধুরী ফ্ল্যাটে বাইরে থেকে তালা দিয়ে কিছু সময়ের জন্য বাইরে যান। পরিচারিকাও তাঁর নিজের কাজ সেরে বাড়ি চলে যান। এমন সময় পাশের ফ্ল্যাটের বাসিন্দারা রঞ্জিত বাবুর ফ্ল্যাট থেকে ধোঁয়া বেরোতে দেখেন।

যেহেতু বাইরে থেকে তালা দেওয়া ছিল, ইট দিয়ে সেই তালা ভাঙ্গার চেষ্টা করে আবাসনের বাসিন্দারা। পরবর্তীকালে খবর দেওয়া হয় নোয়াপাড়া থানায়। দমকল কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

কীসের থেকে এই আগুন লাগল তা এখনও জানা যায়নি। রঞ্জিত ধর চৌধুরীর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে ব্যারাকপুর বিএন বোস মহকুমা হাসপাতালে। যদিও তাঁর আত্মীয়ের দাবি, ধূমপান করতেন রঞ্জিতবাবু। পাশাপাশি ঘরে  মটিনও জ্বালানো ছিল। সেখান থেকে আগুন লেগে থাকতে পারে বলে মনে করছেন।  নোয়াপাড়া থানার পুলিস ইতিমধ্যে তদন্ত শুরু করেছে।


Follow us on :