২০ এপ্রিল, ২০২৪

Siliguri: খোদ মেয়র গৌতম দেবের পাড়ায় আগ্নেয়াস্ত্র উদ্ধার, আতঙ্কে স্থানীয়রা
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-15 17:01:37   Share:   

ইতিমধ্যেই রাজ্যের একাধিক জায়গায় উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র-সহ বোমা। কিন্তু এবার শিলিগুড়ি (Siliguri) পুরসভার খোদ মেয়র গৌতম দেবের বাড়ির ওয়ার্ড থেকেই হদিশ মিলল আগ্নেয়াস্ত্রের (firearm)। ঘটনায় ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে। অন্যদিকে, আতঙ্ক ছড়িয়েছে স্থানীয়দের মধ্যেও। প্রশ্ন উঠছে স্থানীয়দের নিরাপত্তা নিয়েও। ঘটনায় তদন্ত শুরু করেছে শিলিগুড়ি থানার পুলিস (police)।

জানা গিয়েছে, মঙ্গলবার সকালে নালা সাফাইয়ের কাজ করছিলেন পুরকর্মীরা। এমন সময় কলেজ সংলগ্ন এলাকার একটি নালা থেকে ওই আগ্নেয়াস্ত্রটি উদ্ধার হয়। ঘটনায় তড়িঘড়ি স্থানীয় কাউন্সিলর সহ পুলিসে খবর দেওয়া হয়। পুলিস ঘটনাস্থলে পৌঁছে আগ্নেয়াস্ত্রটি বাজেয়াপ্ত করে। পাশাপাশি তদন্তেও নেমেছে পুলিস। পুলিস সূত্রে জানা গিয়েছে, আগ্নেয়াস্ত্রটি বহু পুরনো, মরচে ধরেছে। তবে কোথা থেকে আসল, কে বা কারা রেখেছে বা ফেলেছে, সবদিক খতিয়ে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, শিলিগুড়ি থানা এলাকায় সম্প্রতি একাধিক ঘটনা ঘটেছে। কখনও হোটেলে ঢুকে মালিককে মারধর, কখনও ছুরি চালানোর ঘটনা। এবার আগ্নেয়স্ত্র উদ্ধার। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে পুলিসের ভূমিকা নিয়ে। কোথা থেকে এল সেই আগ্নেয়াস্ত্র তা নিয়েই শুরু হয়েছে জল্পনা। 


Follow us on :