২০ এপ্রিল, ২০২৪

Firearms: মুর্শিদাবাদ-মালদহে উদ্ধার আগ্নেয়াস্ত্র, গুলি! দুই জেলা মিলিয়ে গ্রেফতার ৫
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-15 14:41:12   Share:   

ফের আগ্নেয়াস্ত্র (firearms)-সহ তিন ব্যক্তিকে গ্রেফতার (arrest) করল ডোমকল থানার পুলিস। পুলিস (police) সূত্রে খবর, গোপন সূত্রে খবর পেয়ে বুধবার রাতে মুর্শিদাবাদের (Murshidabad) ডোমকল থানা অন্তর্গত ফতেপুর ফেরিঘাট এলাকায় তল্লাসি চালায় পুলিস। এরপর মিনারুল শেখ, সহিদুল মালিথা ও সুমন মণ্ডল নামের তিন ব্যক্তিকে গ্রেফতার করে পুলিস। তাদের কাছে তল্লাশি চালিয়ে দু'টি আগ্নেয়াস্ত্র (পাইপ গান)-সহ তিন রাউন্ড গুলি উদ্ধার হয়েছে।

পুলিস সূত্রে আরও খবর, ধৃতদের গ্রেফতার করে ডোমকল থানার পুলিস বৃহস্পতিবার   জেলা আদালতে পাঠিয়েছে। তাদের ৫ দিনের পুলিসি হেফাজতের আবেদন চেয়েছে পুলিস। কী কারণে নিজেদের কাছে তারা আগ্নেয়াস্ত্র রেখেছিল, সে বিষয়ে তদন্ত শুরু করেছে ডোমকল থানার পুলিস।

অন্যদিকে, মালদহে (Maldah) তিনটি আগ্নেয়াস্ত্র ও আট রাউন্ড কার্তুজ-সহ গ্রেফতার ২ জন। পুলিস সূত্রে খবর, গোপন সূত্রে খবর পেয়ে ভুতনি থানার পুলিস রাম সুরত চৌধুরী ও রাজেন্দ্র মাহাতো নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে উদ্ধার হয় এই আগ্নেয়াস্ত্র, কার্তুজ গুলি। জানা গিয়েছে, দুজনেই ভুতনি থানার গদাই চড় এলাকার বাসিন্দা। মূলত, আগ্নেয়াস্ত্রগুলি বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল বলে পুলিস সূত্রে খবর।


Follow us on :