ব্রেকিং নিউজ
Father-burned-in-the-hands-of-the-eldest-son-Bodies-recovered-in-front-of-the-house
Gobardanga: বড় ছেলের হাতেই অগ্নিদগ্ধ বাবা? বাড়ির সামনে উদ্ধার মৃতদেহ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-17 11:30:26


মর্মান্তিক পরিণতি। দীর্ঘদিন ধরে বাড়িতে চলছিল অশান্তি। এর মধ্যেই অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার এক ব্যক্তির দেহ। এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল বনগাঁ (bonga) থানার গোবরাপুর কেউটিপাড়া এলাকায়। শনিবার রাতে অগ্নিদগ্ধ মৃতদেহ (dead body) উদ্ধার হয় মোহর গোলদার নামে ৪৫ বছরের এক ব্যক্তির। জানা যায়, শনিবার রাতে নিজের বাড়ির সামনেই তাঁর মৃতদেহ উদ্ধার হয়। মদ্যপান নিয়ে হামেশাই অশান্তি লেগে থাকত। শনিবার তা চরমে যায়।

পরিবারের অনুমান, পরিবারিক অশান্তির জেরে মোহর গোলদারের বড় ছেলে আশানুর গোলদার এই ঘটনা ঘটিয়েছে। পরিবার সূত্রে খবর, মোহর গোলদার অত্যাধিক নেশা করতেন। সেই কারণে পারিবারিক অশান্তি লেগেই থাকত। শনিবার রাত দশটা নাগাদ পারিবারিক অশান্তি চরমে পৌঁছলে তাঁর স্ত্রী বাড়ি ছেড়ে ছোট বৌমাকে নিয়ে দেওরের বাড়িতে চলে যান। তবে তা বেশি দূরে নয়।

এরপরই হঠাত্ প্রতিবেশীদের মুখে তিনি শুনতে পান, তাঁদের বাড়ির সামনে আগুন জ্বলছে। খবর পাওয়ার পর তিনি ভাবেন, হয়ত রাগে কাথা-কম্বল পুড়িয়ে দিয়েছে বাড়ির কেউ। কিন্তু পরে মনে সন্দেহ হওয়ায় ছুটে বাড়িতে ফিরে এসে দেখতে পান, তাঁর স্বামী অগ্নিদগ্ধ অবস্থায় মাটিতে পড়ে রয়েছেন। ঘটনার পরই বড় ছেলে পলাতক। শোকের ছায়া পরিবারে।

মৃত মোহর গোলদারের ছোটো ছেলে জানান, "শুনতে পাচ্ছি আমার বড় দাদা এই ঘটনা ঘটিয়েছে। আগুন লাগিয়ে পুড়িয়ে দিয়েছে বাবাকে, এরপরই পালিয়ে গিয়েছে। পুলিস তদন্ত করে সঠিক ঘটনা বের করুক।"

ঘটনার পর রাতেই বনগাঁ থানার পুলিসকে খবর দেওয়া হয়। পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। তদন্ত শুরু করেছে পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন